সিলেটের শিলং তীর জুয়ার ‘প্রধান এজেন্ট’ গ্রেফতার

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৭

সিলেটের শিলং তীর জুয়ার ‘প্রধান এজেন্ট’ গ্রেফতার

তীর শিলংয়ের জুয়া খেলার সঙ্গে জড়িত থাকা সিলেটের প্রধান এজেন্টকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নির্দেশনায় সিলেট জেলা গোয়েন্দা শাখার (দক্ষিণ জোন) অফিসার ইনচার্জ মো. সফিকুর রহমান খাঁনের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার এসআই মোহাম্মদ বাছেদ মিয়া,

এসআই মো. আনোয়ার হোসেন পাটোয়ারী, সঙ্গীয় ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে ২৬ জুলাই বিকেলে ওসমানীনগর থানাধীন গোয়ালাবাজার-খাদিমপুর রোডস্থ ওমরপুর গেইট এর পূর্ব পার্শ্বের হাজী সোনাউল্লা মার্কেটে জননী টেইলার্স নামক কাপড়ের দোকানে অভিযান পরিচালনা করে তীর নামক জুয়া খেলার প্রধান এজেন্ট মো. রুহেল আহমদকে (২৮) গ্রেপ্তার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রুহেল আহমদ ওসমানীনগরের ওমরপুরের (সারেং বাড়ী) মো. ইদ্রিস আলীর পুত্র।

পুলিশ জানায় গ্রেপ্তার রুহেলের তার হেফাজত থেকে জুয়া খেলায় ব্যবহৃত একটি মোবাইল সেট, জুয়া খেলার ১,৩৮০ (এক হাজার তিনশত আশি) টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত একটি হালকা নীল রঙ্গের ভিজিটিং কার্ডের উল্টাপিঠে খেলার সাংকেতিক সংখ্যা লেখাও উদ্ধার করা হয়।

এই সংক্রান্তে মো. আনোয়ার হোসেন পাটোয়ারীর দায়েরকৃত এজাহারের ভিত্তিতে ওসমানীনগর থানায় মামলা নং-১২, তারিখ-২৭/০৭/২০১৭ খ্রি: রুজু করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় পুলিশ।

সিলেট জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান সমাজ থেকে জুয়া নির্মূলের লক্ষ্যে জনগণকে এগিয়ে আসার আহবান জানানোর পাশাপাশি জুয়া নির্মূলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়েছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট