কানাইঘাট থেকে সিএনজি অটোরিক্সা চুরির অভিযোগে আটক ২

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, জুলাই ২০, ২০১৭

কানাইঘাট থেকে সিএনজি অটোরিক্সা চুরির অভিযোগে আটক ২

কানাইঘাটের দুই সিএনজি অটোরিক্সা চোরকে বিয়ানীবাজার উপজেলার চারখাই বাজার থেকে আটক করা হয়েছে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী চোরাইকৃত একটি সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হচ্ছে-কানাইঘাট উপজেলার সদর ইউপির আগ্রিপাড়া গ্রামের মৃত সামছুল হকের পুত্র আশিকুর রহমান (২০), লখাইরগ্রাম (হকারাই) গ্রামের আব্দুল মতিনের পুত্র আব্দুল্লাহ (২০)।
কানাইঘাট থানা পুলিশ বৃহস্পতিবার সকাল ১১ টায় টিএমএসএস অফিস থেকে তাদের গ্রেফতার করে।
জানা যা, উপজেলার বড়চতুল ইউপির বড়চতুল গ্রামের নজমুল ইসলামের পুত্র দেলোয়ার (২০) এর টিএমএসএস কানাইঘাট অফিস থেকে কিস্তিতে আনা একটি অনটেস্ট সিএনজি অটোরিক্সা গত বুধবার রাত ৯টার দিকে কানাইঘাট উত্তর বাজার বাসস্ট্যান্ডে রেখে যান। এই সুযোগে সিএনজি চোর গ্রেফতার কৃত আশিকুর রহমান, আব্দুল্লাহ ও আলম উদ্দিন গাড়িটি চুরি করে নিয়ে বিয়ানীবাজার উপজেলার পন্ডিতপাড়া গ্রামের জনৈক ব্যক্তির বাড়ির ঝোঁপের মধ্যে লুকিয়ে রাখে। বুধবার গভীর রাতে গাড়ী চোর আশিকুর রহমান ও আব্দুল্লাহকে চারখাই বাজার থেকে সিএনজির মালিকসহ আরো কয়েকজন চালক আটক করেন। তাদের স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার সকালে বিয়ানীবাজার উপজেলার পন্ডিতপাড়া গ্রাম থেকে চোরাই সিএনজিটি উদ্ধার করা হয়। গাড়ী সহ চোর আব্দুল্লাহ ও আশিকুর রহমানকে কানাইঘাট টিএমএসএস অফিসে নিয়ে আসার পর তারা এ ঘটনার সাথে পৌরসভার দলইমাটি গ্রামের মৃত ইফরান আলীর পুত্র আলম উদ্দিন (২০) জড়িত বলে জানায়। এ ঘটনায় কানাইঘাট থানায় আশিকুর রহমান, আব্দুল্লা সহ আলম উদ্দিনের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে বলে থানা সূত্র জানিয়েছে।

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট