জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৭

জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেত্রী বিদিশা বেজবড়ুয়া আত্মহত্যা করেছেন। সোমবার সন্ধ্যায় গুরুগ্রামের সুশান্ত লোক এলাকায় অভিনেত্রীর অভিজাত অ্যাপার্টমেন্ট থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ বলছে, বিদিশার পরিবারের তরফে জানান হয়েছে বিদিশা প্রেম করে বিয়ে করেছিলেন। কিন্তু স্বামীর সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। ফলে মানসিক অবসাদ থেকেই অভিনেত্রী আত্মহত্যা করেছেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

অভিনয় ও পরিচালনায় উভয়ক্ষেত্রেই দক্ষ। এরই মধ্যে ব্যাপক সুনাম কুঁড়িয়েছে বেশ কিছু টেলিভিশন শো।

এছাড়া তার অভিনীত ‘জগ্গা জাসুস’ যখন রমরমিয়ে চলছে, ঠিক তখনই আত্মহত্যা করলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

বিদিশা জন্মসূত্রে অাসামের নাগরিক। সেখানে ছোট পর্দায় যথেষ্ট পরিচিত মুখ তিনি। পাশাপাশি সঞ্চালনার কাজও করেছেন বহু অনুষ্ঠানে। সম্প্রতি কর্মসূত্রে মুম্বাইয়ে এসেছিলেন বিদিশা। গুরুগ্রামেই ফ্ল্যাট ভাড়া করে থাকতেন তিনি। এই ঘরেরই দরজা ভেঙে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় বিদিশার লাশ উদ্ধার করে পুলিশ।

ডেপুটি পুলিশ কমিশনার(পূর্ব) দীপক সাহরান জানান, বিদিশার বাবা জানান যে দীর্ঘক্ষণ ধরে মেয়ের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করেও না পাওয়ায় তাদের সন্দেহ হয়। তখনই পুলিশে ফোন করে বিষয়টি জানান তিনি। বিদিশার ফ্ল্যাটে গিয়ে পুলিশ দেখে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কেউ দরজা না খোলায় দরজা ভেঙে ভিতরে ঢোকে পুলিশ।

বিদিশার মোবাইল রেকর্ড, সোশ্যাল মিডিয়ার চ্যাট খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীর সঙ্গেও যোগাযোগের চেষ্টা করছে পুলিশ।

এই ঘটনায় আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের সঙ্গে কথা বলেছেন। ঘটনার যথাযথ তদন্তের দাবি জানিয়েছেন তিনি। পুলিশও বলছে তারা ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছে।

  •