বিয়ানীবাজারে ছাত্রলীগ কর্মী হত্যা : ১২ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৭

বিয়ানীবাজারে ছাত্রলীগ কর্মী হত্যা : ১২ জনের বিরুদ্ধে মামলা

সিলেটের বিয়ানীবাজার সরকারী কলেজে ছাত্রলীগ কর্মী খালেদ আহমদ লিটু (২৫) খুনের ঘটনায় সোমবার রাতে আরো এক ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় এ নিয়ে চারজনকে গ্রেফতার করা হল। এসময় পুলিশ পরিত্যক্ত অবস্থায় একটি রিভলবার ও দুটি রামদা উদ্ধার করেছে।
এদিকে, এ ঘটনায় নিহত লিটুর পিতা খলিল উদ্দিন বাদী হয়ে সোমবার রাতে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরোও ৪/৫জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার সুজ্ঞান চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ও মোস্তাক আহমদের নেতৃত্বে সোমবার রাতে অভিযান চালিয়ে বিয়ানীবাজার ইসলাম মার্কেট থেকে পরিত্যক্ত অবস্থায় একটি রিভলবার এবং নয়াগ্রাম এলাকা থেকে দুটি রিভলবার উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ আরো একজনকে গ্রেফতার করেছে। এ নিয়ে এ ঘটনায় সব মিলিয়ে ৪ জনকে গ্রেফতার করা হলো। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান সুজ্ঞান।
বিয়ানীবাজার সরকারি কলেজে আধিপত্য বিস্তার নিয়ে বৃহস্পতিবার দুপুরে খুন হন বহিরাগত ছাত্রলীগ কর্মী খালেদ আহমদ লিটু। ওসমানী মেডিকেল কলেজে ময়না তদন্তশেষে সোমবার রাতেই তার দাফন সম্পন্ন হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট