প্রবাসী সমাজসেবী আলাল নাড়ির টানে আজ মাতৃভুমিতে : ছয়েফ খান

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৭

প্রবাসী সমাজসেবী আলাল নাড়ির টানে আজ মাতৃভুমিতে : ছয়েফ খান

‘‘প্রবাসে থেকেও দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন প্রবাসী আলাল আহমদ,সমাজকে আলোকিত করতে তিনি শত ব্যস্ততার মাঝেও দেশে থাকা সহ-কর্মী,স্বজন ও বন্ধু বান্ধবদের সাথে যোগাযোগের মাধ্যমে চালিয়ে যাচ্ছেন কর্মতৎপরতা, তার এই মহতি উদ্যোগকে আমরা স্বাগত জানাই,প্রবাসী সমাজসেবী আলাল আজ নাড়ির টানে মাতৃভুমিতে আমাদের পাশে এসেছেন’’
২৭ নং ওয়ার্ড ফেন্ডস সোসাইটি কর্তৃক আয়োজিত যুক্তরাষ্ট্র প্রবাসী আলাল আহমদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন ২৭ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী ও ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,জান্নাতুল ফাহিম স্মৃতি সংসদ সিলেট’র সাধারণ সম্পাদক মো ছয়েফ খান।
শনিবার রাত ৮ টায় গোটাটিকর হাই স্কুলের হল রুমে অনুষ্ঠিত হয়, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাবেক সভাপতি বাবর আহমদের সভাপতিত্বে ও লিমন আহমদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন নাজির উদ্দিন লিমন, প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল নজরুল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল লতিব, সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি নজরুল ইসলাম,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সেলিম আহমদ, আবজল আহমদ,ফেন্ডস ক্লাবের সহ সভাপতি রফিক আহমদ, গোটাটিকর ব্রার্দাস ক্লাবের ক্রীড়া সম্পাদক মুহিবুর রহমান রনি,শিক্ষা ও সাহিত্য সম্পাদক সুমন আহমদ, মাছুম আহমদ,সাব্বির মিয়া,শামীম মিয়া,আইনুল হাসান,জাকির,শিপন,নাসির,ফরহাদ প্রমুখ। এতে স্বাগত বক্তব্য রাখেন আরিফ আহমদ। সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি প্রবাসী আলাল আহমেদকে ফুলেল শুভেচ্ছা জানান অতিথিবৃন্দ। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট