ছাত্রলীগের দায়ের করা মামলায় শিহাব খাঁন’সহ ৬ ছাত্রদল নেতাকে অব্যাহতি

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৭

ছাত্রলীগের দায়ের করা মামলায় শিহাব খাঁন’সহ ৬ ছাত্রদল নেতাকে অব্যাহতি

১৬ জুলাই ২০১৭, রবিবার : সিলেটে ছাত্রীগের দায়ের করা মামলায় বে-কসুর খালাস পেয়েছেন যুবদল ও ছাত্রদলের নেতাকর্মী।সিলেট মেট্রোপলিটন ২য় আদলতের বিচারিক ম্যাজিষ্ট্রেট রোববার দুপুরে তাদের বেকসুর খালাস প্রদান করেন।

খালাস প্রাপ্তরা হচ্ছেন সিলেট মহানগর যুবদল নেতা মানিকুর রহমান মানিক, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শিহাব খাঁন, গোলাম রব্বানী, আবু আহমেদ আনসারী, ছাত্রদল নেতা ওসমান গনী, মুক্তার আহমেদ মুক্তার।
নগরীর মদিনা মার্কেট এলাকায় ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে ছাত্রদলের নেতাদের বিরুদ্ধে ছাত্রলীগের দায়েরকৃত মামলায় আজ (রবিবার) আদালতের রায়ে খালাস পেয়েছেন সিলেট মহানগর যুবদল নেতা মানিকুর রহমান মানিক, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শিহাব খাঁন, গোলাম রব্বানী, আবু আহমেদ আনসারী, ছাত্রদল নেতা ওসমান গনী, মুক্তার আহমেদ মুক্তার।

গত ২০১২সালে নগরীর মদিনা মর্কেট এলাকায় ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ হয়। এ ঘটনায় ছাত্রলীগের পক্ষে যুবদল ও ছাত্রদল নেতাকর্মীদের আসামী করে এসএমপির জালালাবাদ থানায় একটি মামরা দায়ের করা হয়। তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে।যা জিআর ১০৫/১২ নং মামলা হয়ে বিচারে যায়। বিচারে সাক্ষ্য-প্রমানে দোষী সাব্যস্ত না হওয়ায় আদালত যুবদল ও ছাত্রদলের উল্লেখিত নেতা-কর্মীদের কেসুর খালাস প্রদান করেন। সিলেট জেলা বারের আইনজীবি এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল খালাসের বিষয়টি নিশ্চিত করে এ তথ্য প্রদান করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট