মহানগর বিএনপির নতুন সদস্য সংগ্রহের কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৭

মহানগর বিএনপির নতুন সদস্য সংগ্রহের কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে প্রাথমিক সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের কার্যক্রম (১০ জুলাই) সোমবার সকাল ১১ ঘটিকার সময় সিলেট নগরীর ছোবানীঘাটস্থ একটি কমিনিউটি সেন্টারে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
এ উপলক্ষ্য মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী’র পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা এম এ হক এর সদস্য নবায়নের মধ্যে দিয়ে অনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে মহানগর বিএনপির অন্তর্গত ২৭টি ওয়ার্ড’র নেতৃবৃন্দ এবং অঙ্গ সহযোগি সংগঠনের অসংখ্য নেতা কর্মী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এম এ হক বলেন, সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের মাধ্যমে দলকে আরো সু সংগঠিত করে আন্দোলনের মধ্যদিয়ে বর্তমান স্বৈরাচারী ও জুলমবাজ সরকারের পতন নিশ্চিত করে দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে হবে।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে নাছিম হোসেইন বলেন, নতুন পুরাতনের সমন্বয়ে বিএনপিকে শক্তিশালী করে হারানো গণতন্ত্র পূর্নরুদ্ধার করে শহীদ জিয়ার স্বপ্ন একটি আত্মনির্ভরশীল জাতি ও সুখী সমৃদ্ধ শালী আধুনিক বাংলাদেশ গঠনের লক্ষ্যে এগিয়ে যাবে।
অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য (গুম) এম ইলিয়াস আলীর সহধর্মীনি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা তাহমিনা রুশদী লুনাকে যুক্তরাজ্যে যাওয়ার সময় ঢাকা বিমান বন্দরে থেকে ফিরিয়ে দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
সভায় মহানগর বিএনপির উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ইসমাইল আলী বাবু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং মরহুমের রুহের মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, রেজাউল হাসান কয়েস লোদী, আব্দুস সত্তার, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, মুফতি বদরুনূর সায়েক, অধ্যাপিকা সামিয়া বেহমদ চৌধুরী, বাবু নিহার রঞ্জন দে, আব্দুল আলীম দিপক, আব্দুল ফাত্তাহ বক্রাস, উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আব্দুস সালাম বাচ্চু, এবিএম সাদেক জুনেদ, সাইদুর রহমান বুদুরী, সৈয়দ বাবুল হোসেন, যুগ্ম সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, হাজী মিলাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল মুর্শেদ, মাহবুব চৌধুরী, দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রচার সম্পাদক শামীম মজুমদার, প্রকাশনা সম্পাদক জাকির হোসের মজুমদার, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা ইয়াসমিন গোলাপী, যুব বিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত আহমদ লিটন, শ্রম সম্পাদক ইউনুস মিয়া, স্বেচ্ছাসেবক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী সিলু, স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, অর্থ নৈতিক সম্পাদক মোস্তাক উদ্দিন আহমদ, মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম, সমবায়ন সম্পাদক মামুনুর রহমান মামুন, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, শিল্প সম্পাদক আব্দুল হাদী মাছুম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল কাহির, পল্লী উন্নয়ন সম্পাদক আব্দুল জব্বার তুতু, মুক্তিযোদ্ধা সম্পাদক আখতার হোসেন ভুইয়া মিন্টু, উপ কোষাধ্যক্ষ শেখ মো. ইলিয়াস, সহ-সাংগঠনিক সম্পাদক জেবুল হোসেন ফাহিম, সহ প্রচার সম্পাদক কয়সর চৌধুরী, সহ-ধর্ম সম্পাদক আব্দুল শুকুর, সহ-ক্রীড়া সম্পাদক তানভীর রহমান বন্ধন, সহ-গণশিক্ষা সম্পাদক আলী হায়দার মজনু, সহ-শিল্প সম্পাদক নজির হোসেন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মফিজুর রহমান জুবেদ, সহ-যোগাযোগ সম্পাদক উজ্জ্বল রঞ্জন চন্দ্র, সহ-সাংস্কৃতি সম্পাদক কয়েস আহমদ সাগর, সহ-বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলমগীর বক্ত চৌধুরী শুয়েব, সদস্য বদরুদ্দোজা বদর, মোতাহির আলী মাখন, মুফতি রায়হান উদ্দিন মুন্না, সেলিম জালালাবাদী, আমিনুর রশিদ খোকন, জিয়াউর রহমান দিপন, আখতার রশিদ চৌধুরী, মখলিছ খান, আব্দুস সোবহান, সালাউদ্দিন, শেখ কবির আহমদ, বাবর আহমদ, নুরুল ইসলাম লিমন, আরিফ হোসেন, দিলোয়ার হোসেন রানা, রিহাদুল হাসান রুহেল, মাহবুব আহমদ চৌধুরী, আব্দুস সালাম, জুয়েল আহমদ জেবুল, তারেক আহমদ, সেলিম আহমদ, শাহজাহান খান, জেলা ছাত্রদলের সহ-সভাপতি নজরুল ইসলাম, নাসির উদ্দিন রহিম, জামাল আহমদ খান, মেহদী হাসান সপু, জাবেদ খান, মিজানুর রহমান, আলী আকবর রাজন, নাজিম উদ্দিন, শাহান আল মাহমুদ খান, রাশেদ খান প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট