ডাঃ জোবায়দা রহমানের পক্ষে দক্ষিণ সুরমা বিএনপির ব্যাবস্থাপনায় ত্রান বিতরন

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৭

ডাঃ জোবায়দা রহমানের পক্ষে দক্ষিণ সুরমা বিএনপির ব্যাবস্থাপনায় ত্রান বিতরন

সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ বলেছেন- জাতির যে কোন দুর্যোগে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে গড়া দল বিএনপি অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করে আসছে। শত জুলুম, নিপীড়ন, নির্যাতন ও ষড়যন্ত্র উপেক্ষা করে বিএনপি অতীতের ন্যায় জাতির দুর্যোগে সদা তৎপর রয়েছে। আর্ত মানবতার কল্যানে সাড়া দিয়ে অসহায় বন্যা দুর্গতদের কল্যানে বিএনপি কাজ করে যাচ্ছে। জিয়া পরিবারের বিরুদ্ধে কোন ষড়যন্ত্রই কাজে আসবেনা। দেশনায়ক তারেক রহমানই হচ্ছেন বাংলাদেশের ভবিষ্যত রাষ্ট্রনায়ক।
তিনি গতকাল সোমবার সাবেক নৌ বাহিনী প্রধান রিয়ার এডমিরাল মরহুম মাহবুব আলী খানের সুযোগ্য তনয়া ও দেশনায়ক তারেক রহমানের সহধর্মিনী বিশিষ্ট চিকিৎসক ডাঃ জোবায়দা রহমানের পক্ষ থেকে ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির ব্যাবস্থাপনায় উপজেলার বিভিন্ন স্থানে বন্যাদুর্গতদের মাঝে ত্রান বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মোহাম্মদপুর, ৮নং ওয়ার্ডের চানপুর, ৭নং ওয়ার্ডের হাজীগঞ্জ, ৬নং ওয়ার্ডের রেঙ্গা মাদ্রাসা সংলগ্ন স্বাস্থ্য কমপ্লেক্স, ১, ৪ ও ৫ নং ওয়ার্ডের মোগলাবাজার হাজী নামর আলী মার্কে ও ২, ৩ নং ওয়ার্ডের নৈখাই উপজেলা পরিষদ সংলগ্ন ময়দান সহ পৃথক স্থানে অসহায় বন্যা দুর্গতদের মাঝে ত্রান বিতরন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি হাজী শাহাব উদ্দীন, জেলা উপদেষ্ঠা হাজী বাবুল মিয়া, জেলা সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা সাধারণ সম্পাদক শামীম আহমদ, মরহুম রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের ভাতিজা ও রিয়ার এডমিরাল মাহবুব আলী খান স্মৃতি সংসদের অন্যতম সংগঠক বাবর আলী খান ও মোগলাবাজার ইউনিয়ন সভাপতি নামর আলী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মতিউর রহমান দুদু, শাহ মাহমুদ আলী, মাসুম আলম, আজির উদ্দিন আহমদ, আশরাফুল আলম বাহার, মঈনুল ইসলাম মঞ্জু, আব্দুল হান্নান, মোশতাক আহমদ, আবু সাঈদ হিরন, আব্দুল মুকিত, ইসলাম উদ্দিন, সাদেক আহমদ, নজরুল ইসলাম পংকী, আক্তারুল ইসলাম, নজির মিয়া, চান্দ আলী, সোহেল ইবনে রাজা, আশরাফ আহমদ, বাবুল মিয়া, লাল মিয়া, হেলাল আহমদ, মুহিবুল ইসলাম, আলাউদ্দিন, ফারুক আহমদ, বাবুল মিয়া, ছোরাব আলী, বাদশা মিয়া, রফিক উদ্দিন, খলিল আহমদ, আব্দুল হাদী, আহসান উদ্দিন মামুন, আবু বকর সিদ্দিকী, লায়েক আহমদ, মাসুম আহমদ, আনসার আলী, সেবুল আহমদ, শামসুল ইসলাম, জয়দুল ইসলাম, শাহীন আহমদ, জয়নাল আবেদীন, আব্দুল ওয়াহিদ শরীফ, আজহারুল ইসলাম খান সামী ও রিপন আহমদ প্রমূখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট