প্রতিটি রক্ত বিন্দু ঝরানোর জবাব সুদে আসলে নেয়া হবে : মিফতাহ্ সিদ্দিকী

প্রকাশিত: ২:৪৩ পূর্বাহ্ণ, জুন ২০, ২০১৭

প্রতিটি রক্ত বিন্দু ঝরানোর জবাব সুদে আসলে নেয়া হবে : মিফতাহ্ সিদ্দিকী

২০ জুন ২০১৭, মঙ্গলবার ।। রাঙামাটিতে পাহাড় ধ্বসে মৃতদের পাশে দাড়ানোর জন্য ত্রান সামগ্রী নিয়ে যাওয়ার পথে রাঙ্গুনিয়ায় বি,এন,পি প্রতিনিধি দলের গাড়ি বহরে হামলা করে, বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী’সহ কেন্দ্রীয় এবং স্থানীয় বিএনপি নেতৃবৃন্দকে আহত করার প্রতিবাদে, জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদল ও সিলেট মহানগর বিএনপির উদ্যোগে গতকাল সোমবার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি নগরীর চৌহাট্টা থেকে শুরু করে রিকাবী বাজার পয়েন্টে এক সমাবেশের মাধমে শেষ হয়। সমাবেশে প্রদান অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপির নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী বলেন, ত্রানবাহী গাড়ীতে বিএনপির মহাসচিব সহ সিনিয়র নেতৃবৃন্দের উপর ন্যাক্কারজনক কাপুরুষোচিত অতর্কিত হামলা সরকারের নগ্ন ফ্যাসিষ্ট রুপের বহিঃপ্রকাশ মাত্র।

তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন প্রতিটি রক্ত বিন্দুর বদলা সুদে আসলে নেয়া হবে, সময় বেশী দুরে নয়। আজ যারা দুর্গতদের ত্রান পৌছে দিতে বাধাগ্রস্থ করছে, জনগনের রুদ্ধরোষে থেকে কিছু দিন পর তারা পালিয়েও বাঁচতে পারবেনা। হামলা কারীদের বিচার অচিরেই জনগনের আদালতে হবে বলে হুশিয়ারী উচ্চারন করেন।

মহানগর যুবদল নেতা ও মহানগর বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল আজিজের সভাপতিত্বে ও ছাত্রদলের যুগ্ম-সাধারন সম্পাদক রেজওয়ান আহদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায়,  যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন হাবিুবর রহমান হাবিব, সোহেল মাহমুদ, দিলোয়ার হোসেন দিলু, মাসুদ আহমেদ কবির, আব্দুল্লাহ সফি সাঈদ সাহেদ, মনজুর হোসেন মজনু, জাকির হোসেন, রায়হান আহমদ, সুমন চক্রবত্রী, সৈয়দ নজরুল ইসলাম, আসাদুজ্জামান আসাদ, এনামুল ইসলাম লায়েছ, আব্দুল কদ্দুস সুমেল, ডাঃ শাকিলুর রহমান, জুবের আহমেদ, মুস্তফা সরকার, আরমান আহমেদ মুন্না, সিদ্দিকুর রহমান রুহেল, আশিকুর রহমান, যুবায়ের আহমেদ মুন্না, কাওছার হোসেন রকি, হোসেন খান ইমাদ, অপু বক্স, মামুন আহমদ, জায়েদ আহমদ, মর্তুজা আহমদ, মান্নান আহমদ, ফখরুল আহমদ, আব্দুল্লাহ আল মুহিত, শাওন আহমদ, সাফওয়ান আহমদ, কামরুল হাসান তুহিন, দিলোয়ার হোসেন, রুমন আহমদ, মীর সাইদুর রহমান আয়াত, মামুন আহমদ মুন্না, মিসবাহ শিয়াব, গিয়াস আহমদ, জাকারীয়া আহমদ, ফয়ছল আহমদ, জলিল আহমদ, সাদেকুর রহমান, সামাদ আহমদ, পারভেজ আহমদ, কালন খান, শুভ আল মামুন প্রমূখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট