বিএনপি নেতা ফয়সল চৌধুরীর ইফতারে নেতাকর্মীদের মিলনমেলা

প্রকাশিত: ২:০৭ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০১৭

বিএনপি নেতা ফয়সল চৌধুরীর ইফতারে নেতাকর্মীদের মিলনমেলা

১৬ জুন ২০১৭, শুক্রবার : সাংবাদিক, রাজনীতিবিদ, পেশাজীবি, শিক্ষক, দলীয় নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো সিলেট-৬ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর সৌজন্যে ইফতার মাহফিল ও দোয়া মাহফিল। গতকাল বৃহস্পতিবার মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মালঞ্চ কমিউনিটি সেন্টারে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার বাসীর পক্ষে উক্ত মাহফিলের আয়োজন করেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক আহŸায়ক ফয়সল আহমদ চৌধুরী। বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ছাড়াও মাহফিলে সিলেট জেলা, মহানগর, গোলাপগঞ্জ উপজেলা ও পৌর, বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন পর্যায়ের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন। মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আব্দুর রকিব।
তরুন শিল্প উদ্যোক্তা ও বিএনপি নেতা ফয়সল চৌধুরীর সভাপতিত্বে ও মহানগর বিএনপির দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলোর পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋন বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, সিলেট মহানগর বিএনপির সাধারন সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা বিএনপির সহ-সভাপতি মহিসুন্নাহ চৌধুরী নার্গিস, মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, মহানগর সহ-সভাপতি ও সিসিক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর সহ-সভাপতি ও কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, মহানগর যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, মহানগর যুগ্ম সম্পাদক মাহবুব কাদির শাহী, জেলা বিএনপির কোষাধ্যক্ষ ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা, গোলাপগঞ্জ উপজেলা সভাপতি নছিরুল হক শাহীন চেয়ারম্যান, সিসিক কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান শাহীন, মহানগর যুগ্ম-সম্পাদক হাজী মিলাদ আহমদ, জেলা বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক, বিএনপি নেতা লল্লিক আহমদ চৌধুরী, জেলা বিএনপির সহ-তথ্য বিষয়ক সম্পাদক শাহজাহান সেলিম বুলবুল, বিয়ানীবাজার উপজেলা সভাপতি নজমুল হোসেন পুতুল, গোলাপগঞ্জ উপজেলা সাধারন সম্পাদক জিলাল উদ্দিন চেয়ারম্যান, গোলাপগঞ্জ পৌর সভাপতি মশিকুর রহমান মহি ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম, বিয়ানীবাজার উপজেলা সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, সহ-সভাপতি অহিদ তালুকদার, সহ-সাধারন সম্পাদক সরোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মানিক মিয়া, বিয়ানীবাজার পৌর সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, উপজেলা সহ-সভাপতি সাইফুল ইসলাম শায়েখ, গোলাপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ, আমুড়া ইউপি চেয়ারম্যান রুহেল আহমদ, গোলাপগঞ্জ ইউপি চেয়ারম্যান আশফাক আহমদ, আলীনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, বিএনপি নেতা সৈয়দ হাসান মাহমুদ বাবু, সাবেক চেয়ারম্যান রাজু আহমদ তালুকদার, আব্দুল গাফফার কুটি মেম্বার প্রমুখ।
মাহফিলে সিলেট জেলা ও মহানগর বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।
নেতৃবৃন্দ বলেন- ফয়সল আহমদ চৌধুরী ছাত্রদলের সোনালী ফসল। তিনি ছাত্ররাজনীতি থেকে শুরু করে জীবনের প্রতিটি ক্ষেত্রে সফলতার উজ্জল স্বাক্ষর রেখেছেন। তার মতো তরুন নেতৃত্বই দেশ ও জাতির জন্য কল্যান বয়ে আনতে পারে। ফয়সল আহমদ চৌধুরী তার সঠিক কর্মপন্থার মাধ্যমে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার বাসীর হৃদয়ের মণিকোঠায় ঠাই নিয়েছেন।
সভাপতির বক্তব্যে ফয়সল আহমদ চৌধুরী বলেন- আমি সব সময় গোলাপগঞ্জ-বিয়ানীবাজার বাসীর পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ। অত্র এলাকার মানুষের কল্যানে আমার কর্ম তৎপরতা অব্যাহত থাকবে। আমি এ অঞ্চলের মানুষের নেতা নয় খাদেম হয়ে থাকতে চাই। আজকের ইফতার মাহফিলে আমার ডাকে সাড়া দিয়ে যারা উপস্থিত হয়েছেন সকলের কাছে আমি কৃতজ্ঞ। আসুন সকল বিভেদ ভুলে জালিম সরকারের হাত থেকে গনতন্ত্রকে উদ্ধার করতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রানিত হয়ে আন্দোলনে ঝাপিয়ে পড়ি। আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের ডাকে যে কোন ত্যাগ শিকারের জন্য জিয়ার সৈনিকদের প্রস্তুত থাকতে হবে। অবাধ সুষ্ঠু জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে সবাইকে স্বোচ্ছার হতে হবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট