আদালতে বেগম খালেদা জিয়ার হাজিরা : যুবদলের দখলে ছিল রাজপথ

প্রকাশিত: ৪:৩৩ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০১৭

আদালতে বেগম খালেদা জিয়ার হাজিরা : যুবদলের দখলে ছিল রাজপথ

১৬ জুন ২০১৭, শুক্রবার : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গতকাল ১৫ জুন ঢাকার আলিয়া মাদ্রাসায় স্হাপিত বিশেষ আদালতে মিথ্যা ও বানোয়াট মামলায় হাজিরা দেওয়ার সময় রাজপথে ছিল জাতীয়তাবাদী যুবদল। জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নেতৃত্বে বিপুল সংখ্যক যুবদল নেতাকর্মী বেগম খালেদা জিয়ার হাজিরার সময় ভ্যানগার্ডের মত কাকরাইল মোড় থেকে আলিয়া মাদ্রাসা পর্যন্ত তার পাশে ছিল। বেগম খালেদা জিয়া আদালত চত্ত্বর থেকে ফেরার সময়ও নেত্রীর পাশেই ছিল যুবদলের নেতাকর্মীগণ।
এ সময় রাজপথে মিছিল করেছে যুবদল।
মিছিল শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে যুবদল সভাপতি সাইফুল আলম নীরব বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল ষড়যন্ত্রমুলক মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার করতে হবে।
জাতীয়তাবাদী যুবদল একটি দুর্বার যুব আন্দোলন গড়ে তুলে এই অবৈধ ফ্যাসিবাদী সরকারের সকল ষড়যন্ত্র প্রতিহত করে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠা করবে বলেও জানান এই যুবনেতা।
সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, রক্তের বিনিময়ে অর্জিত গনতন্ত্র আবার ফিরিয়ে আনতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জননেতা তারেক রহমানের নেতৃত্বে রাজপথে সোচ্চার থাকবে যুবদল। তিনি আরো বলেন, সরকারের সকল অন্যায়ের কঠিন জবাব দিবে যুবদল।
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাজিরার সময় আরো উপস্হিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, এসএম জাহাঙ্গীর হোসেন, রফিকুল আলম মজনু, শফিকুল ইসলাম মিল্টনসহ যুবদলের অসংখ্য নেতাকর্মী।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট