সিলেটে হিন্দু মহাজোটের প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৭

সিলেটে হিন্দু মহাজোটের প্রতিবাদ সমাবেশ

সারাদেশে হত্যা, অমানবিক নির্যাতন, অপহরণ, লুন্ঠন, বাড়ীঘর পোড়ানোর প্রতিবাদে বুধবার বিকেলে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে জাগো হিন্দু বাংলাদেশ ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলার অন্ধ কর্মসূচী ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সভাপতি অতীন্দ্র দের সভাপতিত্বে ও জাগো হিন্দু বাংলাদেশ এর সভাপতি বিপ্র দাস বিশু বিক্রমের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের রাখাল দাস, দুলাল দাস, পার্থ প্রীতম মিত্র, তপন পাল, বৌদ্ধ দাস, মনিন্দ্র রায়, লিটন রায় ও যুব মহাজোট সভাপতি সুমন রঞ্জন দাস, ছাত্র মহাজোট সভাপতি গৌতম বুদ্ধ পাল। এছাড়াও উপস্থিত ছিলেন লিটন রায়, বিকাশ রায়, বিজয় মালাকার, অলক চক্রবর্তী, সুমন দাস ২, অরুণ দেবনাথ, উত্তম দেব, দিপংকর তালুকদার, গৌতম রায়, অপু বিশ্বাস, দুর্জয় দাস জয়, আয়মন বিশ্বাস, বকুল খান, উষাকান্ত রায়, জাগো হিন্দু বাংলাদেশের সুমন দাস, ঋষিকেশ দাস, আকাশ রায়, স্বপন দাস, মৃণাল বিশ্বাস, অর্জুন শীল, অরিন্দম বিশ্বাস, হারুন দাস।
প্রতিবাদ সমাবেশে বক্তারা সারা দেশের সংখ্যালঘু নির্যাতন, নিপীড়ন, প্রকাশ্যে হত্যা এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানীর ও ধর্ষণের প্রতিবাদে সচেতন মহলের দৃষ্টি আকর্ষন করে সদ্য ঘটে যাওয়া হবিগঞ্জের সুখিয়া হত্যা ও রাকেশ রায়ের গ্রেফতারের প্রতিবাদ জানানো হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট