ইলিয়াস আলীকে ফিরিয়ে না দিলে আন্দোলন গড়ে তুলা হবে : দিলদার হোসেন সেলিম

প্রকাশিত: ২:২০ পূর্বাহ্ণ, জুন ৮, ২০১৭

ইলিয়াস আলীকে ফিরিয়ে না দিলে আন্দোলন গড়ে তুলা হবে : দিলদার হোসেন সেলিম

কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম বলেছেন,  ‘এম ইলিয়াস আলীর জন্য বিশ্বনাথ তথা সিলেটবাসী অধির আগ্রহ নিয়ে অপেক্ষায় আছেন। ইলিয়াস আলী ও তার গাড়ি চালক আনছার আলীকে দীর্ঘদিন ধরে সরকার গুম করে রেখেছে। ইলিয়াস আলী শুধু সিলেটবাসীরই নন তিনি সারা দেশের একজন জনপ্রিয় ও অভিজ্ঞ রাজনীতিবিদ। তাই অভিলম্বে জনতার ইলিয়াসকে জনতার মাঝে ফিরিয়ে না দিলে দূর্বার আন্দোলন গড়ে তুলা হবে।’

তিনি বুধবার বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের সিনিয়র সদস্য ও জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদের উদ্যোগে উপজেলা ছাত্রদল আয়োজিত দোয়া ও ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী ও তার গাড়ি চালক আনছার আলীর সন্ধান কামনায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমনের সভাপতিত্বে এবং জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক সামছুল ইসলাম ও উপজেলা ছাত্রদল নেতা সুজেল আহমদের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, জেলা বিএনপির সহ-সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ময়নুল হক, সমবায় বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সভাপতি এডভোকেট সাঈদ আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল হাই, জেলা বিএনপির সদস্য তালুকদার গিয়াস উদ্দিন চেয়ারম্যান, জেলা ছাত্রদলের সহ-সভাপতি তছির আলী, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার, আলতাব হোসেন সুমন, ওলিউর রহমান অলি, রুমেল আহমদ, সাইফুল আলম, নজরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইফতার মাহফিলের উদ্বোক্তা আব্দুর রহমান খালেদ ও কোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা লিটন আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য বিএনপি নেতা আব্দুর রব, বিএনপি নেতা মনির হোসেন, হাফিজ আরব খান, আব্দুল কুদ্দুছ, আব্দুন নুর, আসাদুজ্জামান নুর আসাদ, আব্দুল বাছিত মারুফ, উপজেলা মুক্তিযোদ্ধা দলের সদস্য সচিব কলমদর আলী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শামিমুর রহমান রাসেল, নান্নু মিয়া, কাওছার আহমদ তুলাই, আব্দুল লতিফ, যুবদল নেতা শাহজাহান, আবু ছুফিয়ান, আসক আলী, সাইদুর রহমান রাজু, বাবুল মিয়া, আব্দুর রব সরকার, মঈনুল মিয়া, আবুল কালাম রুনু, সাদেক আলী, সুন্দর আলী, বদরুল আহমদ, উপজেলা সেচ্ছাসেবকদল নেতা সাজ্জাদ আলী শিপলু, আরিফ আলী, জেলা ছাত্রদল নেতা এনামুল হক, মো. আলী দিলওয়ার, আজিজুর রহমান, লায়েক আহমদ, হুমায়ূন রশিদ, আবু বকর সিদ্দিক, খালেদুর রহমান সানি, হুসাইন আহমদ, ছুলেমান আহমদ সালমান, আফজাল হোসেন, সাজন আহমদ, আল আমিন, খালেদুর রহমান মনি, মেহেদী হাসান মোহন, মামুনুর রশিদ মামুন, মাসুদ রানা, মিজানুর রহমান, ফাহিম আহমদ, উপজেলা ছাত্রদলের সদস্য আলাল আহমদ, তারেক আহমদ খজির, আব্দুল বাছির, ইমরান আহমদ সুমন, রুহেল আহমদ কালু, শিব্বির আহমদ, মোহাম্মদ আলী, দিলওয়ার হোসেন সজিব, কিরন বৈদ্য, জুনেদ আহমদ, বদরুল ইসলাম, সমর আলী, ওসমানীনগর উপজেলা ছাত্রদলের আহবায়ক সাহেল আহমদ, যুগ্ম আহবায়ক আমিনুর রহমান আমির, এমসি কলেজ ছাত্রদল নেতা আফজাল হোসেন, আজমান আলী, বিশ্বনাথ ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা রাসেল আহমদ, একে রাজু, আব্দুর রব, আখতার আহমদ, তাজপুর ডিগ্রী কলেজ ছাত্রদলের সদস্য সচিব জুয়েল আহমদ, সদস্য জেআই সুহান, ছাব্বির আহমদ, সাহেল আহমদ, সুন্দর আলী প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট