২২,২৩,২৪ নং ওয়ার্ড বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল ১০ জুন

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, জুন ৪, ২০১৭

২২,২৩,২৪ নং ওয়ার্ড বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল ১০ জুন

আগামী ১০ জুন ২০১৭ শনিবার সোবাহানীঘাটস্থ গার্ডেন ইন হোটেলে অনুষ্ঠিত হবে ২২,২৩,২৪ নং ওয়ার্ড বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল ।

আলোচনা সভা ও ইফতার মাহফিল সফল করার লক্ষে গত ২ জুন শুক্রবার ২৩নং ওয়ার্ড বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় ।

সিলেট মহানগর বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক মামুনুর রহমান মামুনের সভাপতিত্বে ও ছাএদল নেতা মোঃ লুৎফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর সৈয়দ মিসবাহ উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু , মহানগর বিএনপির সহ-সভাপতি আব্দুল ফাওাহ বক্স, যুক্তরাজ্য জাসাসের সহ-সভাপতি মোঃ জিয়ার আহমদ।

 ইফতার মাহফিল ও আলোচনা সভায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকবৃন্দদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান তারা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাএদল নেতা মোঃ মাহফুজুল ইসলাম (লাকি) , মোঃ দবির আহমদ(অর্থ-সম্পাদক ২৩ নং ওয়ার্ড বিএনপি), সালেহ আহমদ, মোঃ হানিফ আহমদ, মোস্তফা কামাল পাশা, মনজিল হোসেন, জাবেদ হোসেন, ইমরান আহমদ নাদিম, হাসান আহমদ, মোঃ আবুল বাদশা, মোঃ ইমরান আহমদ, মোঃ সৌরভ আহমদ, নয়ন আহমদ, সাহেদ আহমদ, মোঃ সোহেল আহমদ’সহ বিএনপি, ছাএদল, যুবদল, সেচ্ছাসেবকদল ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কমীরা উপস্তিত ছিলেন।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট