শহীদ জিয়ার ফিরিয়ে আনা গণতন্ত্র আজ নির্বাসনে : কাইয়ুম চৌধুরী

প্রকাশিত: ২:৪৭ পূর্বাহ্ণ, জুন ৩, ২০১৭

শহীদ জিয়ার ফিরিয়ে আনা গণতন্ত্র আজ নির্বাসনে : কাইয়ুম চৌধুরী

বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি, স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান এর ৩৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ একাংশের গণমানুষের নেতা আলহাজ্ব আব্দুল কাইয়ুম চৌধুরী। তৎপূর্বে শহীদ জিয়ার মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া’র আয়োজন করে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদল।

উক্ত সভায় জনাব কাইয়ুম চৌধুরী বলেন শহীদ জিয়ার ফিরিয়ে আনা গণতন্ত্র আজ নির্বাসনে, বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সেই গণতন্ত্র আবার ফিরে আসবে। তিনি আরো বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ভিশন ২০৩০ প্রকাশের মাধ্যমে বাংলাদেশের মানুষের মাঝে বিপুল উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। এতে মানুষের আশা আকাংখা প্রতিফলিত হয়েছে বলে জনগণ তা গ্রহন করে স্বাগত জানিয়েছে। তিনি বলেন প্রয়োজনে দক্ষিন সুরমার জনগনকে সাথে নিয়ে ভিশন ২০৩০ এর সফলতার জন্য রাজপথে আন্দোলন করবো।
উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব শেখ মখন মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব তাজরুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি মিনহজুল ইসলাম চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি’র সাবেক সাবেক যুগ্ম সম্পাদক কামাল হাসান জুয়েল, সিলেট জেলা ছাত্রদলের সহসভাপতি ও দক্ষিণ সুরমা ছাত্রদলের সাবেক সভাপতি কোহিনূর আহমেদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের সহ সভাপতি ছয়ফুর রহমান পারভেজ, যুবদল নেতা বখতিয়ার আহমেদ ইমরান, শ্রমিক নেতা আলী আহমেদ,কয়েছ আহমেদ, মাহবুব আলম, তাজরুল ইসলাম, সরফ হুসেন, বশির মিয়া, আব্দুল মজিদ, দিলোয়ার হুসেন চৌধুরী, সামসুল ইসলাম টিটু, জুবায়ের আহমদ লিলু, সামিম আহমেদ নাজির, এ এম শামিম, আনহার আহমেদ মারনুছ, আজহার আলী অনিক, আহমেদ সুমন, হাবিবুর রহমান হাবিব, খাইরুল ইসলাম সবুজ, তৌহীদ খাঁন, জুমন আহমেদ, রুহেল আহমদ, নাসিম আহমেদ, ফয়সল আহমেদ, দুলাল আহমেদ, পাবেল আহমেদ, মুস্তাক আহমেদ, সেকুল আহমেদ, আলীহুসেন সুমন, নাসির আহমেদ, আব্দুল হক, কামাল আহমেদ, ফহাদ আহমদ সহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট