জৈন্তাপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে ইউপি সদস্যের জায়গা হলো শ্রীঘরে

প্রকাশিত: ২:১৪ পূর্বাহ্ণ, মে ১৬, ২০১৭

জৈন্তাপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে ইউপি সদস্যের জায়গা হলো শ্রীঘরে

সিলেটের জৈন্তাপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে শ্রীঘরে গেলেন নিজপাট ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য মোঃ গোলাম সোবহানী ময়না।

এলাকাবাসী ও নির্যাতিতার অভিযোগ সূত্রে জানা যায়- জৈন্তাপুর উপজেলা নিজপাট ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বর্তমান সদস্য রুপচেং গ্রামের মৃত মরম আলী মুন্সির ছেলে মোঃ গোলাম সোবহানী ময়না (৫৫) বেশ কিছুদিন হতে একই ওয়ার্ডের লক্ষীপ্রসাদ গ্রামের রিকশা চালক মোঃ আব্দুল করিমের মেয়ে সৌদিআরব প্রবাসীর স্ত্রী ছদ্মনাম রুপসী বেগম (২১) কে বিভিন্নভাবে উত্যক্ত করে আসছেন। মোবাইল ফোনে বার বার বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিলেন তিনি। গত ১৪ মে রবিবার রাত সাড়ে ১০টায় রিকশা চালকের বাড়ীতে বসত ঘরের দরজা ভেঙ্গে কু-কর্মের জন্য প্রবেশ করে ধর্ষনের চেষ্টা চালায় ময়না। এক পর্যায়ে প্রবাসীর স্ত্রীর চিৎকার দিলে বাড়ীর অন্যান্য লোকজন জড়ো হয় এবং মেম্বারকে দেখতে পায়। এঘটনার সংবাদ পেয়ে এলাকাবাসী দ্রুত ছুটে যান এবং পুলিশকে খবর দেন।

খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার এস.আই মোফাজ্জলের নেতৃত্বে এ.এস.আই সাফিউল, এ.এস.আই হুমায়ুনসহ সঙ্গীয় টহল টিমের সদস্যরা লক্ষীপ্রসাদ গ্রামের রিকশা চালকের বাড়ীতে পৌঁছালে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে এলাকাবাসী পুলিশের হাতে লম্পট নারী লোভী ইউপি সদস্যকে পুলিশের হাতে তুলে দেন।

এঘটনায় বিকাল ৪টায় নির্যাতিতা প্রবাসীর স্ত্রী বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসাবে অর্ন্তভূক্ত করে যাহার (নং-০৯) তারিখ, ১৫-০৫-২০১৭।

বিকাল ৫টায় লম্পট ইউপি সদস্য মোঃ গোলাম সোবহানী ময়নাকে নারী ও শিশু নির্যাতন মামলায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

এদিকে ইউপি সদস্য আটকের ঘটনায় গোটা উপজেলা জুড়ে এবং তথ্য প্রযুক্তির নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র আলোচনা ও সমালোচনা চলেছে। তারা লম্পট ইউপি সদস্যের কঠোর শাস্তি দাবি করেন।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির বলেন- নির্যাতিতা বাদী হয়ে অভিযোগ দায়ের করলে তদন্ত পূর্বক প্রাথমিকভাবে বিভিন্ন আলামত ও তথ্য প্রমাণের ভিত্তিত্বে মামলা গ্রহণ করা হয়েছে। আসামীকে মামলায় আটক দেখিয়ে আদলতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট