প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে গোয়াইনঘাটকে এগিয়ে নিতে হবে : ড. নাজমানারা খানুম

প্রকাশিত: ২:০০ পূর্বাহ্ণ, মে ৯, ২০১৭

প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে গোয়াইনঘাটকে এগিয়ে নিতে হবে : ড. নাজমানারা খানুম

সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম বলেছেন ‘প্রাকৃতিক সম্পদের গর্ভধারিনী গোয়াইনঘাট উপজেলা। এ উপজেলায় রয়েছে দেশের বিখ্যাত পর্যটন স্পটসমূহ। সম্ভাবনাময় প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে এ উপজেলা হতে পারে বাংলাদেশের রূল মডেল।

সোমবার সকাল ১০টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশিল সমাজের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন গোয়াইনঘাটের গুরুত্বপূর্ণ সমস্যাসমূহ চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করা হবে। বন্যায় ক্ষতিগ্রস্থদের আতংকিত না হয়ে পরিস্থিতি মোকাবেলা করতে সকলের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন বর্তমান সরকার জনবান্ধব ও মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। বন্যার্তদের পাশে সরকার সর্বদা রয়েছে বলে তিনি জানান।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ সালাহউদ্দিন’র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আজহারুল কবীরের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম ফেরদৌস, গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল। উম্মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন ও মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কামান্ডার মোঃ আব্দুল হক, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা লৃৎফুর রহমান লেবু। গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন ও সহ সভাপতি মিনহাজ উদ্দিন, ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, এস কামরুল হাসান আমিরুল, শাহাব উদ্দিন শিহাব, আরিফ ইকবাল নেহাল, ব্যাবসয়ী বাবুল বখত, মডেল উচ্চ বিদ্যলিয়ের প্রধান শিক্ষক সেলিম উল্যাহ প্রমূখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট