আবারো ক্ষমতা দখলের পায়তারা করছে সরকার : আমির খসরু মাহমুদ

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, মে ৮, ২০১৭

আবারো ক্ষমতা দখলের পায়তারা করছে সরকার : আমির খসরু  মাহমুদ

৮ মে ২০১৭, সোমবার ।। সরকার আগামী নির্বাচনে জনগনকে বাইরে রেখে আবারো ক্ষমতা দখলের পায়তারা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, সামনে নির্বাচন আসছে, এই নির্বাচনে ক্ষমতাসীন সরকারক জনগনকে বাইরে রেখে আবারো ক্ষমতা দখলের পায়তারা করছে।

সোমবার বিকালে সিলেট নগরীর শহীদ সুলেমান হলে সিলেট মহানগর বিএনপির কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

সিলেটের হাওর অঞ্চলের দুঃখ দুর্দশা তুলে ধরে সাবেক এই বাণিজ্যমন্ত্রী বলেন, হাওরের এই বিপর্যয় বাংলাদেশ দশ হাজার টাকার কোটি টাকার ক্ষতির সম্মুখিন হয়েছে। তার চেয়ে বেশী ক্ষতি হয়েছে হাওর অঞ্চলের মানুষ, তারা আরো নিরন্ন ও রুগ্ন হয়েছে।

তিনি বলেন, হাওরকে নিয়ে স্পষ্টভাবে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের কথা বলতে হবে, মানুষের পাশে সাধ্যমত দাঁড়াতে হবে।

বিএনপির এই নীতিনির্ধারক আরো বলেন, আমি চারদিন ধরে সিলেটে অবস্থান করছি শুধু এমনি এমনি নয় আর শুধু দলের নেতাকর্মী নয় এর বাইরেও মানুষের সঙ্গে কথা বলেছি। তাদের চোখের ভাষা পড়েছি, তারা আমাকে কানে কানে বলেছে- আমরা মুক্তি চাই।

আগামী ১০ই মে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভিশন-২০৩০ দেশের মানুষের কাছে উপস্থাপন করবেন। সেখানে এ দেশের ধর্ম বর্ণ নির্বিশেষে প্রত্যেকটি মানুষকে নিয়ে চিন্তা ভাবনা করা হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পরিচালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম.এ হক, খন্দকার আব্দুল মুক্তাদির বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবনসহ সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, কলিম উদ্দিন আহমদ মিলন, আবুল কাহের চৌধুরী শামীম, হেলাল খান, আব্দুর রাজ্জাক  প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট