হান্নান ও জগলুকে সিলেট জেলা বিএনপির উপদেষ্টা করায় অভিনন্দন

প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৭

হান্নান ও জগলুকে সিলেট জেলা বিএনপির উপদেষ্টা করায় অভিনন্দন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিলেট জেলার বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি ও উপদেষ্টা কমিটির অনুমোদন দিয়েছেন।

সিলেট জেলা বিএনপির উপদেষ্টা কমিটিতে দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়নের চান্দাই গ্রামের প্রবীন মুরব্বী আব্দুল হান্নান ও জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা শাখার সফল সাবেক সাধারণ সম্পাদক, লালাবাজার ইউনিয়নের নোওয়াগাঁও গ্রামের কৃতি সন্তান পরিচ্ছন্ন রাজনীতির উজ্জল নক্ষত্র ফালাকুজ্জামান চৌধুরী জগলুকে সদস্য (সহ-সভাপতি সমমর্যাদা) মনোনীত করায় বিএনপির চেয়ারপারসন, সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান জননেতা তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম.এ হক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি জননেতা আবুল কাহের চৌধুরী শামীমকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা যুবদলের নেতা সাহেদ আহমদ।

বিবৃতিতে আব্দুল হান্নান ও ফালাকুজ্জামান চৌধুরী জগলু সহ অন্যান্য উপদেষ্টাদের নেতৃত্বে জেলা বিএনপির কার্যক্রম আরো গতিশীল হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আব্দুল হান্নান ও ফালাকুজ্জামান চৌধুরী জগলু’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট