অসুস্থ প্রতিযোগিতা রাজনীতির জন্য শুভ নয় : কাদের

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০১৭

অসুস্থ প্রতিযোগিতা রাজনীতির জন্য শুভ নয় : কাদের

চট্টগ্রাম : অসুস্থ প্রতিযোগিতা রাজনীতির জন্য শুভ নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী ও নগরের মেয়র নাছির উদ্দীনকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, যা হবার তা হয়েছে। আমরা সামনে আর বিভেদ চাই না।  অসুস্থ প্রতিযোগিতা রাজনীতির জন্য শুভ নয়।

শনিবার চট্টগ্রামের পাঁচলাইশে কিং অব চিটাগং কমিউনিটি সেন্টারে মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মহিউদ্দিনকে উদ্দেশ্য করে বলেন, ভাই, নাছির উদ্দীন আপনার ছেলের মতো। সে যদি ভুল করে থাকে তাকে ঘরে ডেকে নিয়ে শাসন করবেন। কিন্তু আমরা ঘরের কথা কি এভাবে পর-কে বলতে পারি।

ওবায়দুল কাদের বলেন, আমাদের সমস্যা হচ্ছে আমরা কেউ ধৈর্য্য ধরতে পারি না। অথচ আমাদের সবার উচিত ধৈর্য্য ধরা। এখানে কাদা ছোঁড়াছুড়ি হয়েছিল। অনেকে বলে ঢাকার হস্তক্ষেপে নাকি এসব বন্ধ হয়েছে। অনেকে বলে ঢাকার হস্তক্ষেপে নাকি এসবের সমাধান হয়েছে। কিন্তু ঢাকার হস্তক্ষেপে এর সমাধান হয়নি।  মুরব্বি হিসেবে মহিউদ্দিন ভাই নিজেই এর সমাধান করেছেন।

তিনি মহিউদ্দিন চৌধুরীকে উদ্দেশ্য করে বলেন, মহিউদ্দিন ভাই, আপনি যদি মুরব্বির ভূমিকায় থাকেন তাহলে এখানে কারো হস্তক্ষেপ করার দরকার নাই। আপনি পুরো চট্টগ্রাম বিভাগের মুরব্বি।

নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম এবং ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন প্রমুখ।

  •