সিলেট জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৭

২৬ এপ্রিল ২০১৭, বুধবার ।। কাউন্সিল সম্পন্ন হওয়ার দীর্ঘ প্রায় ১৫ মাস পর সিলেট জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি কিছুক্ষন আগে অনুমোদন পেয়েছে। আজ বুধবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নির্দেশক্রমে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কমিটির অনুমোদন দিয়েছেন। এ কমিটি ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবে বলেও উল্লেখ রয়েছে ।

 আজ ২৬ এপ্রিল বুধবার কমিটি অনুমোদন করার বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু।

একটি সূত্র জানায়, সিলেট জেলা কমিটিতে ২৮২ এবং সিলেট মহানগর কমিটিতে ২৩২ জন স্থান পেয়েছেন।
তবে কমিটি অনুমোদনের পরও স্বস্তিতে নেই জেলা ও নগর বিএনপির কর্তাব্যক্তিরা। কমিটিতে কারা কারা ঠাঁই পেয়েছেন সেটি বলতে অপারগতা জানান তারা।
এ ব্যাপারে সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ বলেন, পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের কথা শুনেছি। তবে কমিটিতে কতজন স্থান পেয়েছেন সেটি উল্লেখ করা হয়নি। সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ বদরুজ্জামান সেলিম বলেন, ‘আমরা কৌশলগত কারণে কমিটির সংখ্যা বলছি না। পরিবেশ পরিস্থিতি দেখে পরবর্তী সিদ্ধান্ত নেব।

আরেকটি সুত্র থেকে জানা যায় কমিটি হাতে এলে সিলেট জেলা ও মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটির নামের তালিকা খুব শিগগিরই গনমাধ্যমে প্রকাশ করা হবে

গত বছরের ৭ ফ্রেব্রুয়ারি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপস্থিতিতে জেলা ও মহানগর বিএনপির সম্মেলন সম্পন্ন হয়। সেখানে জেলা-মহানগরের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেন দলীয় কাউন্সিলররা।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট