খালেদা মুখে ইসলামের কথা বললেও অন্তরে ধর্ম নেই : হানিফ

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৭

খালেদা মুখে ইসলামের কথা বললেও অন্তরে ধর্ম নেই : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়া মুখে ইসলামের কথা বললেও অন্তরে তার ধর্ম নেই।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে বিভিন্ন সময়ে রাতের বেলা ইসলাম বিরোধী কর্মকান্ডের প্রচার আছে।

শনিবার সদর উপজেলার পিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয়ের দ্বি-তল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হেফাজতের সঙ্গে আওয়ামী লীগের সমন্বয় হয়েছে বিএনপির এমন অভিযোগের প্রেক্ষিতে হানিফ বলেন, ইসলামকে সমুন্বত করার জন্য প্রধানমন্ত্রী কওমী মাদ্রাসার শিক্ষার্থীদের স্বীকৃতি দেয়ার জন্য উদ্যোগ নিয়েছেন। তাই ইসলামের পক্ষে প্রধানমন্ত্রীর পদক্ষেপ বেগম খালেদা জিয়ার গাত্র জ্বালা হয়েছে।

বর্তমান সরকার ভারতের সঙ্গে কয়েকটি সমঝোতা চুক্তি করেছে তার মধ্যে একটি প্রতিরক্ষা চুক্তি। ২০০২ সালে বেগম খালেদা জিয়া চীনের সঙ্গে গোপনে প্রতিরক্ষা চুক্তি করেছিলেন।

আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, বেগম খালেদা জিয়ার দিলের ভেতরে পাকিস্তান। যেহেতু তিনি পাকিস্তানে বিশ্বাসী তাই উনার পাকিস্তানের সঙ্গে সবকিছু করতে ভালো লাগে। সেজন্য বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি কোনো কিছু তার পছন্দ নয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট