নগরীতে সেনা কর্মকর্তা’কে মারধরের ঘটনায় ছাত্রলীগের ৪ নেতা আটক

প্রকাশিত: ১:২০ পূর্বাহ্ণ, এপ্রিল ৯, ২০১৭

নগরীতে সেনা কর্মকর্তা’কে মারধরের ঘটনায় ছাত্রলীগের ৪ নেতা আটক

৯ এপ্রিল ২০১৭, রবিবার ।। সিলেট নগরের মুন্সিপাড়ায় ছাত্রলীগ নেতাকর্মীদের ছুরিকাঘাতে আহত সেনাবাহিনীর মেজর আব্দুল আজিজ বাদী হয়ে মহানগরীর কোতোয়ালি থানায় ছাত্রলীগের ৭জনকে আসামী করে শনিবার (৮ এপ্রিল) মামলাটি দায়ের করেন। এদিকে পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাত ৮টায় ৪জনকে গ্রেফতার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি সোহেল আহাম্মদ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- আসাদুজ্জামান খান জুয়েল, হাবীবুর রহমান পাভেল, সাইদুল ইসলাম ও মাকসুদ আহমদ। গ্রেফতারকৃতরা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার গ্রুপের অনুসারি।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৬ এপ্রিল) নগরের মুন্সিপাড়া ১১৯ নং বাসা থেকে বের হওয়ার সময় তিনি হামলার শিকার হন। এসময় হামলাকারীরা নিজেদের ছাত্রলীগ পরিচয় দিয়ে তার ব্যবহৃত গাড়িও ভাংচুর করে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, সেনাবাহিনীর মেজর আব্দুল আজিজের ওপর হামলার ঘটনায় তিনি বাদী হয়ে ছাত্রলীগের ৭ নেতাকর্মীকে আসামি শনিবার (৮ এপ্রিল) মামলা দায়ের করেন।

সিলেট মহানগরীর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার সেনাবাহিনীর মেজর আব্দুল আজিজ বাসা থেকে গাড়ি নিয়ে বের হওয়ার সময় ছাত্রলীগের নেতাকর্মীরা গাড়ি সরিয়ে তাদেরকে পাস দেয়ার জন্য চাপ সৃষ্টি করে। এসময় তারা মেজরের গাড়ি ভাংচুর ও তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তারা ছাত্রলীগের রাজনীতির সাথে সংপৃক্ত।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট