ছাত্রদল কর্মীদের হাতে ছাত্রলীগ সেক্রেটারী তুষার ছুরিকাহত

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৭

ছাত্রদল কর্মীদের হাতে ছাত্রলীগ সেক্রেটারী তুষার ছুরিকাহত

সিলেটে বৃহস্পতিবার বিকালে ছাত্রদল কর্মীদের হামলায় মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল আলিম তুষারসহ দুজন আহত হয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তুষারের অপারেশন চলছিল।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, সুবিদবাজারস্থ তারাদিন রেস্টুরেন্টের সামনে থেকে বিকাল ৫টার দিকে আবদুল আলিম তুষারকে ধাওয়া করে বেশ কয়েকজন দুর্বৃত্ত। এক পর্যায়ে তাকে এবং তার সাথে থাকা ছাত্রলীগ কর্মী পলাশ দে’কেও ছুরিকাঘাত করা হয়। স্থানীয় লোকজন তুষারকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তুষারের মাথার পিছনে এবং ডান হাতে আঘাতের চিহ্ন রয়েছে। রাত ৯টায় তাকে ওসমানী হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। পলাশের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান জেদান। এ ঘটনায় রাত ৯টা পর্যন্ত কেউ আটক হয়নি বলে জানান জেদান।
এদিকে, ছাত্রলীগের পক্ষ থেকে এ ঘটনার জন্য মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নাবিল রেজা চৌধুরীর সমর্থকদের দায়ী করা হয়েছে।
ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সী বিভাগ সূত্রে জানা গেছে, আহত দুই ছাত্রলীগ কর্মীকে ১১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট