মেয়র আরিফ, বুলবুল ও গৌছ ফের বরখাস্ত, সিলেট জেলা যুবদলের নিন্দা

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০১৭

মেয়র আরিফ, বুলবুল ও গৌছ ফের বরখাস্ত, সিলেট জেলা যুবদলের নিন্দা

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, রাজশাহী সিটি মেয়র বুলবুল ও হবিগঞ্জ পৌরসভার মেয়র জিকে গৌছকে ষড়যন্ত্রমুলক মামলায় জড়িয়ে তাদেরকে ফের বরখাস্ত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে সিলেট জেলা যুবদল।
রোববার সন্ধ্যায় সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন ও সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক এক যৌথ বিবৃতিতে এই প্রতিবাদ জানান।

বিবৃতিতে তারা বলেন, আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, সরকার গণতান্ত্রিক রীতি-নীতিকে জলাঞ্জলি দিয়ে ফ্যাসিবাদী কায়দায় বিরোধী মত দমনের ঘৃন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই অংশ হিসেবে সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে বিপুল ভোটে নির্বাচিত তিন মেয়রকে তাদের পদ থেকে বরখাস্ত করা হয়েছে। এর মাধ্যমে সরকার কোটি জণগণের আশা-আকাঙ্খার সাথে বিশ্বাসঘাতকতা করল।

এ ঘটনা প্রমাণ করে সরকারের পায়ের নীচে মাটি নেই, তাদের জনসমর্থন ভীষণ ভাবে নিম্নগামী। ফলে বেসামাল হয়েই তারা অতীতের ন্যায় বাকশালী কায়দায় দেশ চালাতে চাচ্ছে।

বিবৃতিতে যুবদল নেতৃবৃন্দ অনতিবিলম্বে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, রাজশাহী সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও হবিগঞ্জ পৌরসভার মেয়র জিকে গৌছকে মেয়র হিসেবে পুনর্বহালের দাবী জানিয়ে বলেন, সরকার এ ধরণের কর্মকান্ড থেকে বিরত না হলে এদেশের লড়াকু জনতা গণতান্ত্রিক সংগ্রামের মাধ্যমে এর উপযুক্ত জবাব দিবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট