পুলিশের দাবিঃ মৌলভীবাজারে অভিযান চলা দুই বাড়ির মালিক-ভাড়াটিয়া একই

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০১৭

পুলিশের দাবিঃ মৌলভীবাজারে অভিযান চলা দুই বাড়ির মালিক-ভাড়াটিয়া একই

মৌলভীবাজার সদর উপজেলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা দুই বাড়ির মালিক লন্ডনপ্রবাসী একই ব্যক্তি বলে দাবি করেছে পুলিশ। এ ছাড়া দুটি বাড়ি একই ব্যক্তি ভাড়া নিয়েছেন বলেও পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মৌলভীবাজার সদর থানার এক পুলিশ সদস্য এমন তথ্য জানিয়েছেন।

আজ বুধবার ভোররাত থেকে জঙ্গি আস্তানা সন্দেহে মৌলভীবাজার শহরের বরহাট এলাকায় একটি বাড়ি ঘিরে রাখেন পুলিশ সদস্যরা। অন্যদিকে, উপজেলার ফতেহপুরে একই মালিকের আরেকটি বাড়িও ঘিরে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লন্ডনপ্রবাসী সাইফুর রহমানের ফতেহপুরের বাড়িটিতে পুলিশের সঙ্গে ‘জঙ্গিদের’ এখনো গোলাগুলি চলছে। এ ছাড়া সেখানে কিছুক্ষণ পরপর বিস্ফোরণের শব্দ পাওয়া যাচ্ছে। ওই এলাকায় গ্যাস ও বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে রাখা হয়েছে।

মৌলভীবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন জানান, ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখা দুই বাড়ির মধ্যে ফতেহপুরের বাড়িটিতে অভিযান চলছে।

আর শহরের বরহাট এলাকার বাড়িটি ঘিরে রাখা হয়েছে। তিনি জানান, এক বাড়ি থেকে আরেক বাড়ির দূরত্ব প্রায় ২০ কিলোমিটার।

সিলেটের দক্ষিণ সুরমা এলাকার জঙ্গি আস্তানা আতিয়া মহলে অভিযান সমাপ্ত ঘোষণার পরপরই একই বিভাগের জেলা মৌলভীবাজারে অভিযান শুরু হয়েছে। সিলেটের ঘটনায় চার জঙ্গি নিহত হয়। তাদের মধ্যে তিন পুরুষ ও এক নারী রয়েছে। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ছয়জন নিহত হয়েছেন। স্প্লিন্টারের আঘাতে গুরুতর আহত হয়েছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) দুই কর্মকর্তা।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট