উপজেলা চেয়ারম্যানের উপর হামলাকারী ডাকাত দলকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১:৪৪ পূর্বাহ্ণ, মার্চ ২৮, ২০১৭

উপজেলা চেয়ারম্যানের উপর হামলাকারী ডাকাত দলকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

আমরা গোয়াইনঘাট’বাসীর মানববন্ধন
গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী ও গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম.এ মতিন এর উপর ডাকাত দলের অতর্কিত হামলার প্রতিবাদে, উপজেলা চেয়ারম্যান এর গাড়ী ভাংচুরকারী সশস্ত্র ডাকাত দলকে গ্রেফতার, সালুটিকর, বিছনাকান্দি সড়ক জনগণের জন্য নিরাপদ রাখার দাবীতে গতকাল ২৭ মার্চ সোমবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আমরা গোয়াইনঘাটবাসীর উদ্যোগে বিশাল মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আরিফ ইকবাল নেহালের সভাপতিত্বে ও আহমেদ মোস্তাকিন এর পরিচালনায় মানববন্ধন কর্মসূচী চলাকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিক ব্যক্তিত্ব ওসমান গনি, জাতীয় মানবাধিকার সোসাইটি সিলেট জেলা সভাপতি এডভোকেট আল আসলাম মুমিন, তোয়াক্কুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, শাহজাহান সিদ্দিকী, এডভোকেট নূর আহমদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনুর আহমদ, গোলাম সরওয়ার সোহেল, মখলিছুর রহমান রনি, এডভোকেট মোবারক হোসেন রনি, পেসিফিক ক্লাব সিলেটের সভাপতি জয়নুল হক, সামসুদ্দিন আল আজাদ, সাদাত আলী, মানিক উদ্দিন, আব্দুর রউফ, জসিম উদ্দিন, ফয়সল আহমদ, হারুনুর রশিদ, প্রভাষক হামিদ, রিফাত, লুৎফুর রহমান, এইচ.কে.এম আপ্তাব। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য রফিকুল হক শাহপরান, শওকত আলী, লুৎফুর রহমান, মাহবুব আলম, আব্দুল করিম শিকদার, নাছির উদ্দিন খান, জামিল আহমদ, সফাত, কবির আহমদ, হারুন, বিলাল, ফয়েজ আহমদ প্রমুখ।
মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি দিলদার হোসেন সেলিম বলেন, গোয়াইনঘাট উপজেলার আইন শৃংখলা পরিস্থিতির অবনতির কারণেই সালুটিকর ধমারীকান্দি নামক জায়গায় বার বার ঘন ঘন ডাকাতি সংঘটিত হচ্ছে। এসব ডাকাতির ঘটনার কোন বিচার না হওয়ায় ডাকাতদল উৎসাহিত হচ্ছে। তারই ধারাবাহিকায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী ও গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম.এ মতিন এর উপর ডাকাত দলের অতর্কিত হামলা। তিনি আইন-শৃংখলা বাহিনীর উদ্দেশ্যে বলেন, ঘটনার কয়েকদিন অতিবাহিত হওয়ার পরও আজ পর্যন্ত প্রকৃত ডাকতদের গ্রেফতার করতে প্রশাসন ব্যর্থতার পরিচয় দিয়েছে। তিনি অনতিবিলম্বে ডাকত দলকে গ্রেপতার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।
ডাকাতদলকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আগামী ৩০ মার্চ বৃহস্পতিবার সকাল ১১টার সময় জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে। এতে সিলেটের সকলকে উপস্থিত থাকার জন্য আহবান করা যাচ্ছে। বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট