সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে ফ্লাই দুবাই

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৭

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে ফ্লাই দুবাই

১৪৭ জন যাত্রী নিয়ে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে ফ্লাই দুবাই। বুধবার বিকেল সোয়া ৩টায় বিমানবন্দরের রানওয়ে স্পর্শ করে উড়োজাহাজটি। এসময় প্রথম সরাসরি ফ্লাইটে সিলেটে আসা যাত্রীদের স্বাগত জানান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।
বিমানবন্দর সূত্র জানায়, ফ্লাই দুবাইর ফ্লাইটটি বেলা ৭টা ৫৫ মিনিটে দুবাই থেকে যাত্রা শুরু করে বিকেল সোয়া তিনটায় সিলেট এসে পৌঁছায়। আজ ইকোনমি ক্লাসে ১৪১ ও বিজনেস ক্লাসে ৬ জন যাত্রী সিলেট আসেন। এই বিমানের ১৭৪ টি আসনের মধ্যে বিজনেস ক্লাসের ১২ এবং ইকোনমি ক্লাসের ১৬৫টি আসন রয়েছে। বিকেল ৫টা ৪০ মিনিটে বিমানটি ফিরতি ফ্লাইট হিসাবে দুবাইর উদ্দেশ্যে সিলেট ছেড়ে যাবে। এর মাধ্যমে দীর্ঘদিন পর ওসমানী বিমাবন্দর থেকে সরাসরি ফ্লাইট চলাচলের পথ সুগম হচ্ছে।
এদিকে, সিলেট থেকে সরাসরি আন্তর্জাতিক ফ্লাইট চালু উপলক্ষে বিমানবন্দর লাউঞ্জে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।
এর আগে ২০১৫ সালের ১ মে সিলেট থেকে ফ্লাই দুবাইয়ের একটি আন্তর্জাতিক ফ্লাইট ওসমানী বিমানবন্দরে অবরতণ করলেও গ্রাউন্ড হ্যান্ডলিং সংক্রান্ত জটিলতার কারণে ওইদিনের পর আর কোন ফ্লাইট অপারেট করতে পারেনি। তবে, এবার রিজেন্ট এয়ারওয়েজের সাথে গ্রাউন্ড হ্যান্ডেলিংয়ের চুক্তির ফলে তাদের ফ্লাইট অব্যাহত থাকবে বলে ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ উদ্দিন আহমদ জানিয়েছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট