মান্নাকে বঙ্গবীরের প্রশ্ন ।। জেল থেকে বেরিয়ে কাদের বাসায় খেয়েছেন?

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, মার্চ ৪, ২০১৭

মান্নাকে বঙ্গবীরের প্রশ্ন ।। জেল থেকে বেরিয়ে কাদের বাসায় খেয়েছেন?

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী প্রশ্ন করেন, মান্না সাহেব আপনি জেল থেকে বেরিয়ে এখন এত সুন্দর সুন্দর কথা বলেন, অথচ বের হওয়ার সাথে সাথে কাকে কাকে ফোন করেছেন, কাদের বাসায় দাওয়াত খেয়েছেন, কারা আপনাকে দেখতে এসেছে? এগুলো করলে এগুবেন কিভাবে?

বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি রব) আয়োজনে ২রা মার্চ জাতীয় পতাকা উত্তোলন দিবসের আলোচনা সভায় তিনি মান্নাকে উদ্দেশ্য করে এসব কথা বলেন।

এ সময় অন্যদের সঙ্গে মাহমুদুর রহমান মান্না মঞ্চেই বসা ছিলেন। বঙ্গবীর কাদের সিদ্দিকীর এমন বক্তব্যে তখন অনুষ্ঠানস্থলে করতালি দিয়ে সবাই সমর্থন জোগান।

তিনি আরো বলেন, আবারো ৫ জানুয়ারির নির্বাচন দিলে শেখ হাসিনা হবেন বিশ্বের শ্রেষ্ঠ নারী স্বৈরাচার শাসক।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,  গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরউল্লা চৌধুরী, জাতীয় সমাজতন্ত্রীক দল(জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মাদ মনসুর, বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান প্রমুখ।

প্রসঙ্গত, দীর্ঘদিন কারাভোগের পর গত ১৮ ডিসেম্বর মাহমুদুর রহমান মান্না কারামুক্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। সেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মাহমুদুর রহমান মান্নাকে দেখতে যান। বঙ্গবীর কাদের সিদ্দিকী সেদিকেই ইঙ্গিত করে এমন প্রশ্ন করেন বলে জানা গেছে।

  •