গ্যাসের মুল্য বৃদ্ধির প্রতিবাদে সিলেটে জামায়াতের মিছিল

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০১৭

গ্যাসের মুল্য বৃদ্ধির প্রতিবাদে সিলেটে জামায়াতের মিছিল

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন- সরকার কর্তৃক অন্যায় ও অযৌক্তিভাবে দফায় দফায় গ্যাসের মূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধি জনজীবনকে দুর্বিসহ করে তুলেছে। এ সরকার জনগণের নয় বিধায় একই সাথে তারা আগামী ১ মার্চ ও ১ জুন দু’দফায় গ্যাসের মূল্য বৃদ্ধির যে সিদ্ধান্ত নিয়েছে তা দরিদ্র জনগনের কাছে মরার উপর খাড়ার ঘা এর মতো। সরকার প্রথম ধাপে ১ মার্চ থেকে একচুলা ৭৫০ টাকা, দুইচুলা ৮০০ টাকা, সিএনজি প্রতি ঘন মিটারে ৩৮ টাকা এবং দ্বিতীয় দফায় ১ জুন থেকে ১ চুলা ৯০০টাকা, দুইচুলা ৯৫০ টাকা, সিএনজি গ্যাসের দাম প্রতি ঘন মিটারে ৪০ টাকা নির্ধারণ করে দেশের দরিদ্র ও সাধারণ জনগণের অর্থনৈতিক দুর্ভোগ বাড়িয়ে দিয়েছে। এ অন্যায় সিদ্ধান্ত দেশের গোটা অর্থনীতির উপর বিরূপ প্রভাব ফেলবে। দরিদ্র ও সাধারণ জনগণের জীবন দুর্বিষহ হয়ে পড়বে। সরকারের এ সিদ্ধান্তে জনগণ বিক্ষুব্ধ। অবিলম্বে গনবিরোধী এই সিদ্ধান্ত বাতিল করতে হবে।
সরকার কর্তৃক অন্যায় ও অযৌক্তিকভাবে গ্যাসের অস্বাভাবিক মুল্য বৃদ্ধির প্রতিবাদে মঙ্গলবার সিলেট মহানগর জামায়াত আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মো: ফখরুল ইসলাম, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মোশাহিদ আহমদ, আনোয়ার হোসেন, চৌধুরী আব্দুল বাছিত নাহির ও ছাত্রনেতা নজরুল ইসলাম প্রমুখ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট