বিএনপি নিয়ে কানাডীয় আদালতের পর্যবক্ষেণ নিয়ে মুখ খুললেন মির্জা ফখরুল

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০১৭

বিএনপি নিয়ে কানাডীয় আদালতের পর্যবক্ষেণ নিয়ে মুখ খুললেন মির্জা ফখরুল

ঠাকুরগাঁও: বিএনপি প্রসঙ্গে কানাডীয় আদালতের রায়ের পর্যবেক্ষণ নিয়ে এবার মুখ খুললেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, বিএনপি কখনই সন্ত্রাস করে না, সন্ত্রাসে বিশ্বাসও করে না। আওয়ামী লীগই সন্ত্রাসী দল। তারা নিজেরাই সন্ত্রাস করে অন্যের ঘাড়ে দোষ চাপাতে চায়। এই রায়ে বাংলাদেশের রাজনীতির কোন পরিবর্তন হবে না।

কানাডীয় আদালতেও ওই রায়ের পর্যবেক্ষণ নিয়ে দেশে রাজনৈতিক বিতর্কের মধ্যে শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সালাম রেস্ট হাউজে বিএনপি’র কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় মির্জা ফখরুল বলেন, ‘আওয়ামী লীগের অত্যাচার মানুষ তা ভুলে নাই। বর্তমানে তারা নিজেরা মারামারি করছে, বন্ধুকযুদ্ধে লিপ্ত হচ্ছে। ছাত্রলীগ, যুবলীগ সারাদেশে সন্ত্রাসী কর্মকাণ্ডে মেতে উঠেছে। যা দেশের মানুষ আর বেশিদিন সহ্য করবে না।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক উপজেলার চেয়ারম্যান তৈমুর রহমান পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, সহ সভাপতি শাহেদ কামাল ডালিমসহ থানা ও পৌর বিএনপি’র নেতৃবৃন্দ।

বিএনপির এক কর্মীর রাজনৈতিক আশ্রয়ের আবেদন কানাডার আদালতে খারিজ করে দেয়া রায়ের পর্যবেক্ষণে বলা হয়েছে, বিএনপি সন্ত্রাসে ছিল, আছে বা ভবিষ‌্যতেও থাকতে পারে- এমন ধারণা করার যৌক্তিক কারণ আছে।

  •