সিলেটে ২০ পরিবহন শ্রমিককে আজীবনের জন্য বহিষ্কার

প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০১৭

সিলেটে ২০ পরিবহন শ্রমিককে আজীবনের জন্য বহিষ্কার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর গাড়ি ভাংচুরের সাথে জড়িত থাকার অভিযোগ আলোচিত শ্রমিক নেতা আবু সরকারসহ ২০ জনকে সংগঠন থেকে আজীবনের জন্য বহিষ্কার করেছে জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন।
রাধিকা রঞ্জন দাস ওরফে আবু সরকার ছাড়া বহিষ্কৃত অন্যরা হচ্ছে-মুজিবুর রহমান মুজিব, মো: আমীর উদ্দিন, মো: আনোয়ার খান পাঠান, মো: সোহেল আহমদ, আব্দুস শহিদ, নাজিম উদ্দিন, আব্দুল মতিন, আমিনুল ইসলাম শাহিন, আব্দুল হামিদ, আবু ছায়েম, সাব্বির আহমদ পাখি, মো: সালেক মিয়া, সাব্বির আহমদ, শফিক আহমদ, ফয়ছল মিয়া, মো: জাহাঙ্গীর মিয়া, মো: কালা মিয়া, মো: শফিক মিয়া ও মো: আবুল মিয়া।
জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: দিলু মিয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এস এম রোকন উদ্দিন জানিয়েছেন, তারা শফিক চৌধুরীর গাড়ি ভাংচুরের সাথে জড়িতদের সনাক্ত করতে পেরেছেন। এ ঘটনায় থানায় মামলা হচ্ছে এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।
শনিবার বেলা পৌনে ৩টার দিকে নগরীর মেন্দিবাগ এলাকা শফিক চৌধুরীর ল্যান্ড ক্রুজার জীপে ভাংচুর চালায় একদল পরিবহন শ্রমিক। এ ঘটনায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনসমূহের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। পাশাপাশি দুষ্কৃতকারীদের গ্রেফতারে আওয়ামী লীগের পক্ষ থেকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট