জননন্দিত সিসিক কাউন্সিলার শামীম ও হাসুকে বরখাস্ত করায় মিফতাহ সিদ্দিকীর প্রতিবাদ

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৭

জননন্দিত সিসিক কাউন্সিলার শামীম ও হাসুকে  বরখাস্ত করায় মিফতাহ সিদ্দিকীর প্রতিবাদ

১৫ ফেব্রুয়ারি ২০১৭, বুধবার ।। সিলেট মহানগর বিএনপির সাবেক কোষাধ্যক্ষ সিলেট সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডে বারবার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম এবং মহানগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ১৯নং ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলার দিনার খান হাসুকে বরখাস্ত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী। অবিলম্বে তাদেরকে স্বপদে বহাল করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

বুধবার এক বিবৃতিতে ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সদস্য ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী বলেন- বিনা ভোটে নির্বাচিত অবৈধ সরকার জনতার রায়কে ভয় পায়। তাই জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রমুলক মিথ্যা রাজনৈতিক মামলায় জড়িয়ে বিএনপি সমর্থিত দুই জনপ্রিয় কাউন্সিলারকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ব্যক্তিস্বার্থ চরিতার্থ করার হীন মানসিকতায় চার্জশিট প্রদানের নাম করে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদের এই ভাবে বরখাস্ত করার মধ্য দিয়ে সিলেট সিটি কর্পোরেশনকে জনপ্রতিনিধিত্বহীন করার এই অপপ্রয়াসের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর ভাষা আমি হারিয়ে ফেলেছি। দুঃখজনক হলেও সত্য যে- ঠিক একই কায়দায় মিথ্যা মামলায় জড়িয়ে ইতিপূর্বে সিলেটের জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরীকেও বরখাস্ত করার মাধ্যমে সিলেট সিটি কর্পোরেশনকে অভিভাবকশুন্য করা হয়।
অবিলম্বে জনপ্রতিনিধিদেরকে হয়রানি করার এই হীন মানসিকতা থেকে সরে আসার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি সিলেট মহানগর বিএনপির পক্ষ থেকে আহবান জানাচ্ছি। অন্যথায় সময়ের ব্যাবধানে জননগণের রোষানল থেকে কেউই রেহাই পাবেন না ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট