সিরাজগঞ্জে মেয়রের শটগানের গুলিতে সাংবাদিকসহ গুলিবিদ্ধ ৩

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৭

সিরাজগঞ্জে মেয়রের শটগানের গুলিতে সাংবাদিকসহ গুলিবিদ্ধ ৩

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মীরুর ব্যক্তিগত শটগানের গুলিতে সাংবাদিকসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় দৌড়াদৌড়ি করে পালাতে গিয়ে আরো কয়েকজন আহত হয় বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে।আহতদের মধ্যে দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আবদুল হাকিম শিমুলকে গুরুতর আহত অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক এর সত্যতা নিশ্চিত করেছেন।

ঘটনার বিবরণে প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর পৌনে ২টার দিকে শাহজাদপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি বিজয় শেখকে ধরে নিয়ে মেয়রের ছোট ভাই হাসিবুল হক পিন্টু মারধর করেন। এ ঘটনা জানাজানি স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে। অবরোধ চলাকালে বিজয়ের সমর্থকরা একটি মিছিল নিয়ে মেয়রের বাড়ির কাছাকাছি পৌঁছালে মেয়র হালিমুল হক মীরু তার শটগান থেকে গুলি ছোড়েন।

এসময় সাংবাদিক শিমুলসহ তিনজন গুলিবিদ্ধ হন। এর মধ্যে গুলিবিদ্ধ সাংবাদিক শিমুলকে দ্রুত বগুড়ায় জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ অন্য দুজনকে সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

তবে মেয়র পক্ষের লোকজনের দাবি, বিজয়ের সমর্থকরা একটি মিছিল নিয়ে মেয়রের বাড়িতে হামলা চালালে আত্মরক্ষার্থে মেয়র গুলি ছুড়তে বাধ্য হন।

তবে এ বিষয়ে মেয়র হালিমুল হক মীরুর সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

  •