লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৭

লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রোববার ২৯ জানুয়ারী পূর্ব লন্ডনের ‘ইম্প্রেশন ইভেন্ট’হলে “লন্ডন বাংলা প্রেস ক্লাব”র সাধারণ সভা ও দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিপুল সংখ্যক ক্লাবের সদস্যদের ভোট প্রয়োগের মাধ্যমে ২০১৭–২০১৯ সেশনের ক্লাবের নির্বাচিত কর্মকর্তা হলেন- প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা, ভাইস প্রেসিডেন্ট মাহবুব রহমান, সেক্রেটারি মুহাম্মদ জুবায়ের, এসিসটেন্ট সেক্রেটারি মুহাম্মদ সুবহান, ট্রেজারার এ এস এম মাসুম, কমিউনিকেশন সেক্রেটারি এম এ আব্দুল কাইয়ুম, ট্রেনিং এন্ড রিসার্চ সেক্রেটারি ইব্রাহিম খলিল, ইনফরমেশন এন্ডটেকনলজি সেক্রেটারি সালেহ আহমদ, ইভেন্ট এন্ড ফ্যাসিলিটিজ সেক্রেটারি তৌহিদ আহমদ।
কার্যকরী পরিষদের সদস্যরা হচ্ছেন- রহমত আলী, পলি সুলতান, আমিরুল ইসলাম চৌধুরী, রুপি আমিন, ইমরান আহমদ, মোঃ হাবিবুর রহমান।

উল্লেখ্য লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বচনে এবার দুটি প্যানেল ছিল। একটি হচ্ছে এমদাদ-জুবায়ের-তাইসির এবং অন্য প্রতিদ্বন্দ্বী ছিলেন নাহাস-মিল্টন-মাসুম প্যানেল। ব্রিটেনের বিভিন্ন শহর থেকে প্রেস ক্লাবের সদস্যরা যথাসময়ে ইম্প্রেশন হলে এসে পৌঁছেন। দুপুর ১২টায় প্রেস ক্লাবের সভাপতি নবাব উদ্দিনের স্বাগত বক্তব্যের পর সভার কার্যক্রম শুরু হয়। বার্ষিক রিপোর্ট পেশ করেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি, সেক্রেটারি ও ট্রেজারার। রিপোর্টের বিভিন্ন বিষয়ের উপর ছিল প্রশ্নোত্তর পর্ব ছিল। এব্যাপারে উপস্থিত সদস্যের নানা প্রশ্নের জবাব দেন সংশ্লিষ্ট কর্মকর্তা বৃন্দ।

দুপুরে আপ্যায়নের পর বেলা আড়াইটা থেকে বিকাল সাড়ে ৬টা পর্যন্ত ভোটাররা তাঁদের ভোট প্রয়োগ করেন। রাত সাড়ে ১১টায় নির্বাচন কমিশন ভোটের ফলাফল ঘোষণা করেন এবং বিজয়ীদের নাম ঘোষণা দেন। নির্বাচনের দুই প্যানেলে ২৯জন প্রার্থী ছিলেন। নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন মাহমুদ হাসান এমবিই, বজলুর রশিদ এমবিই ও হাবিবুর রহমান। ব্রিটেনের বিভিন্ন শহর থেকে আগত প্রেস ক্লাবের সদস্য ও বিভিন্ন অতিথিদের সরব উপস্থিতিতে নির্বাচন কক্ষ এক উৎসব মুখোর পরিবেশের সৃষ্টি হয়েছিল।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট