আগামী নির্বাচনে ৮০ ভাগ ভোট পাবে আ,লীগ : হানিফ

প্রকাশিত: ১২:৫৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২০, ২০১৭

আগামী নির্বাচনে ৮০ ভাগ ভোট পাবে আ,লীগ : হানিফ

খুলনা : আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের শতকরা ৮০ ভাগ ভোটার আওয়ামী লীগকে ভোট দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় হানিফ এ কথা বলেন।

মাহবুব-উল-আলম হানিফ আরো বলেন, আওয়ামী লীগ যেকোনো রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা করতে প্রস্তুত। কিন্তু বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি, যুদ্ধাপরাধী, মানবতাবিরোধী অপরাধী এই সমস্ত ব্যক্তি, দলের নেতাকর্মী বা তাদের পৃষ্ঠপোষকদের সঙ্গে কোনো বৈঠক করতে সম্মত নয়। কারো যদি কোনো সুনির্দিষ্ট প্রশ্ন থাকে, সরকারের কাছে তারা প্রস্তাব দিতে পারে। সরকার যদি মনে করে যৌক্তিকভাবে কোনো আলোচনার প্রয়োজন আছে, তাহলে আলোচনা হতে পারে।

নেতাকর্মীদের উদ্দেশে হানিফ বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বিগত আট বছরে যে উন্নয়ন করেছি, এখনো উন্নয়নের যে ধারাবাহিকতা আছে তাতে আমরা আশা করছি, আগামী সংসদ নির্বাচনের আগে দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারব।’

তিনি বলেন, দেশের শতকরা ৮০ ভাগ মানুষ শেখ হাসিনার প্রতি আস্থা পোষণ করেছে। এই উন্নয়নের চিত্র তাদের সামনে সঠিকভাবে তুলে ধরতে পারলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তারা ভোট দিয়ে প্রমাণ করবে যে তারা উন্নয়নের পক্ষে, সন্ত্রাস-নাশকতার বিপক্ষে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান হানিফ। ‘নির্বাচনকালে সব রাজনৈতিক দলের সঙ্গে সমঝোতা থাকা দরকার’ রাষ্ট্রপতির এই বক্তব্যকেও স্বাগত জানান তিনি।

খুলনা বিভাগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মো. আবদুর রহমানের সভাপতিত্বে প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মামুন স্বপন, সদস্য এস এম কামাল হোসেন, পারভিন জামান কল্পনা, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, সাবেক ত্রাণ প্রতিমন্ত্রী তালুকদার আবদুল খালেক প্রমুখ।

  •