যুবদল নেতা খসরুকে গ্রেফতার করায় প্রতিবাদ জানালো বিএনপি ও যুবদল

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০১৭

যুবদল নেতা খসরুকে গ্রেফতার করায় প্রতিবাদ জানালো বিএনপি ও যুবদল

১৯ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার ।। শাহপরান থানা যুবদলের যুগ্ম-আহবায়ক খসরুজ্জামান খসরুকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ। অবিলম্বে খসরুজ্জামান খসরু’সহ কারান্তরীন সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা।

বৃহস্পতিবার এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপি সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারন সম্পাদক আলী আহমদ বলেন-   অবৈধ ফ্যাসিস্ট সরকার, বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের ঠিকমত বাসা বাড়ীতে থাকতে দিচ্ছেনা। সর্বত্র হামলা-মামলা ও গণগ্রেফতার চালিয়ে মানুষের মনে আতংক সৃষ্টি করছে। তারই ধারাবাহিকতায় যুবনেতা খসরুকে গ্রেফতার করা হয়েছে। নেতৃদ্বয় অবিলম্বে যুবদল নেতা খসরুজ্জামান খসরু’সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।

জেলা যুবদলঃ শাহপরান থানা যুবদলের যুগ্ম-আহবায়ক খসরুজ্জামান খসরু’সহ গ্রেফতারকৃত নেতাকর্মীর মুক্তি দাবি করেছেন সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান , সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন। বৃহস্পতিবার এক বিবৃতিতে তারা এ দাবি জানান।
নেতৃবৃন্দ বলেন, সরকার বিরোধীদলকে দমন করার হীন চক্রান্তের অংশ হিসেবে যুবদল নেতা খসরুজ্জামান খসরুকে মিথ্যা ও বানোয়াট মামলায় জড়িয়ে গ্রেফতার করেছে। এটা সরকারের ধারাবাহিক জুলুম-নির্যাতন ছাড়া আর কিছুই নয়। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে খসরু’সহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট