প্রবীণ বিএনপি নেতা ফরিদ মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৯, ২০১৭

প্রবীণ বিএনপি নেতা ফরিদ মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন

সিলেট নগরীর বিএনপির প্রবীণ নেতা ও কলাপাড়া ডহর ১০নং ওয়ার্ডের বিএনপির প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি ও ডহর এলাকার বিশিষ্ট মুরুব্বী ফরিদ মিয়া গত ১৭ জানুয়ারী মঙ্গলবার দুপুর ১টায় বার্ধ্যকজনিত কারণে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না……………রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মরহুমের নামাজে জানাযা মঙ্গলবার রাত ১০টায় ডহর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির শোক
প্রবীণ বিএনপি নেতা ফরিদ মিয়ার মৃতুতে গভীর শোক করেছেন সিলেট মহানগর সভাপতি নাছিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী।নেতৃবৃন্দ শোকবার্তায় মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। -বিজ্ঞপ্তি

যুবদলের শোক 

সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, প্রচার সম্পাদক আলী আহমদ হিরা, সহ প্রচার সম্পাদক আব্দুল মালেক, কৃষি বিষয়ক সম্পাদক সাহেদুল ইসলাম বাচ্চু, যুবদল নেতা ছাব্বির আহমদ, সাহেদ আহমদ, হেলাল উদ্দিন, আব্দুল খালিক, ফরহাদ আহমদ, শরীফ আহমদ, আল আমিন প্রমুখ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমার রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট