প্রবাসী বিত্তবানরাও দেশের শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখছেন : সাবেক সচিব কাজী আখতার হোসেন

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৭

প্রবাসী বিত্তবানরাও দেশের শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখছেন : সাবেক সচিব কাজী আখতার হোসেন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব কাজী আখতার হোসেন বলেছেন, শিক্ষাই জাতীর মেরুদন্ড। শিক্ষার বিস্তারে সরকারের সর্বোচ্চ কাজ করছে। তাছাড়া সরকারের পাশাপাশি প্রবাসী বিত্তবানরাও দেশের শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখছেন।
তিনি গত রোববার সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের মাদার গ্রাম আব্দুল খালিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভূমি দাতা সদস্য ও বি.এইচ.আর.সি লন্ডনের গভর্নর মাশহুদুল ইসলাম রুহেলের সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিদ্যালয় কমিটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষাবিদ আব্দুল হান্নান মাহবুব-এর সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ আহমদের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভূমি দাতা সদস্য ও বি.এইচ.আর.সি লন্ডনের গভর্নর মাশহুদুল ইসলাম রুহেল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভূমি মন্ত্রনালয়ের প্রকল্প পরিচালক ও যুগ্ন সচিব মো. শওকত আকবর, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সিলেট বিভাগীয় পরিচালক তাহমিনা খাতুন, লন্ডন টাওয়ার হ্যামলেটের স্পীকার খালিছ উদ্দিন আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, বামাক সিলেট বিভাগীয় গর্ভণর ড. আর কে ধর, সমাজসেবী সালেহ আহমদ এমরান প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট