সিলেট সংবাদপত্র হকারদের মতবিনিময় সভা

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৭

সিলেট সংবাদপত্র হকারদের মতবিনিময় সভা

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদের সাথে সংবাদপত্র হকারদের এক মতবিনিময় সভা ১১ জানুয়ারী বুধবার রাতে উপজেলা হল রুমে অনুষ্ঠিত হয়।
মহানগর হকার সমিতির সভাপতি শাহ আলমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম এর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সদস্য আনোয়ার হোসেন আনু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আজাদুর রহমান সামাদ,সদর উপজেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারন সম্পাদক দুলাল আহমদ, মহানগর হকার সমিতির সাধারণ সম্পাদক কামাল মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সিনিয়র সদস্য দেওয়ান রফিক, রঞ্জন আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মোঃ লিটন গাজী।
মতবিনিয় সভায় হকার নেতৃবৃন্দ তাদের দাবী-দাওয়া উল্লেখ করেন- বিগত দিনে হকারদের জন্য শহরে পত্রিকা বিক্রির জন্য শেড নির্মাণ করে দেয়া হয়েছিল। কিন্তু সেই শেডগুলো নেই। সেই শেডগুলো পুনঃনির্মাণ ও সদর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সংবাদপত্র হকারদের জন্য নতুন শেড নির্মাণ করে দেয়ার দাবী জানান নেতৃবৃন্দ।
সংবাদপত্র হকদের দাবীর জবাবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আশফাক আহমদ বলেন, সংবাদপত্রের হকররা পত্রিকা মানুষের কাছে পৌছে দিয়ে প্রতিনিয়ত সমাজের নানা ঘটনার সংবাদ জানাতে যে পরিশ্রম করছে তার প্রতিদান তারা পাচ্ছে না। সংশ্লিষ্ট সকলকে তাদের কমিশন বৃদ্ধির মাধ্যমে সেই সম্মানটুকু প্রদান করা উচিত। তা না হলে তারা তাদের পরিবার-পরিজন নিয়ে জীবিকা নির্বাহ কঠিন হয়ে পড়েছে। তিনি সদর উপজেলার বিভিন্ন স্থানে পত্রিকার শেড নির্মাণ ও সরকারী সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট