দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তিতে সিলেটে আ’লীগের জনসভা

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৭

জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তি ও গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার বেলা ২টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে জনসভার আয়োজন করে জেলা ও মহানগর আওয়ামী লীগ।
মহানগর আওয়ামী লীগের সভাপতি ও দলের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে এতে দলের জেলা সেক্রেটারী শফিকুর রহমান চৌধুরী, মহানগর সেক্রেটারী আসাদ উদ্দিন আহমদ, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, দলের নেতা মাসুক উদ্দিন আহমদ, এডভোকেট শাহ ফরিদ আহমদ, সিরাজুল ইসলাম, এডভোকেট নিজাম উদ্দিন ও সুজাত আলী রফিক, ফয়জুল আনোয়ার আলোয়ার, বিজিত চৌধুরী, শাহ মশাহিদ আলী, সাইফুল আলম রুহেল, জগদীস চন্দ্র দাশ, আজহার উদ্দিন জাহাঙ্গীর, ডা: আরমান আহমদ শিপলু, প্রিন্স সদরুজ্জামান, যুবলীগ নেতা আলম খান মুক্তি প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, ৫ জানুয়ারীর নির্বাচনের মধ্য দিয়ে বাংলাদেশের গণতন্ত্রের বিজয় হয়েছে। ওইদিন নির্বাচন না হলে মার্শাল ল হতো বাংলাদেশে। দেশের অর্থনীতি হুমকির মুখে পড়তো। এই দিন নির্বাচন না হলে দেশে গণতন্ত্র থাকতো না। আমরা কোথাও কোন সভা সমাবেশ করতে পারতাম না। এই দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল বাধাকে অতিক্রম করে বাংলাদেশর গণতন্ত্র ফিরিয়ে দিয়েছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট