এবার ভোটযুদ্ধে জনপ্রিয় জুটি রিয়াজ-পূর্ণিমা!

প্রকাশিত: ২:৩৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৭

বিনোদন ডেস্ক : ঢালিউড পাড়ার এক সময়ের জনপ্রিয় জুটি রিয়াজ-পূর্ণিমা এখন ভোটযুদ্ধে নেমেছেন। না, এটি কোনো সিনেমার চিত্রনাট্য নয়, বাস্তবেই তারা ভোটযুদ্ধে ময়দানে রয়েছেন। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে তারা দুজন দুই দলের হয়ে নির্বাচন করছেন।

মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের হয়ে কার্যকরী সদস্য পদের জন্য প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়াই করবেন এই জনপ্রিয় জুটি। আর এমনটাই জানিয়েছেন চিত্রনায়ক রিয়াজ।

তিনি বলেন, ‘২০১৭-১৮ মেয়াদে শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করব আমি। আর এর জন্য প্রচারণায় নামবো খুব শিগগিরই। শিল্পী সমিতি শুধু নামমাত্র সংগঠন হিসেবে বিবেচিত হোক তা আমরা চাই না! তাই সবাই মিলে চেষ্টা করলে আমাদের চলচ্চিত্রাঙ্গনের অনেক সমস্যাই দ্রুত সমাধান করা সম্ভব হবে।

অভিনেত্রী পূর্ণিমা গত ২৩ ডিসেম্বরে ভারত যাওয়ায় এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা যায়নি। তবে ভারতে যাওয়ার আগে ২২ ডিসেম্বর বিকেলে তিনি বলেছেন, ‘ব্যক্তিগত একটি কারণে ভারত যাচ্ছি এর বেশি এখন কিছু বলতে পারবো না। তবে প্রয়োজন মনে করলে পরে এই বিষয়ে জানানোর চেষ্টা করবো।’

প্রসঙ্গত, আসছে ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে ২০১৭-১৮ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এখন পর্যন্ত দুটি প্যানেলের নাম ঘোষনা করা হয়েছে। এরমধ্যে একটি প্যানেলে সভাপতি-সাধারণ সম্পাদক পদে দাঁড়াচ্ছেন ওমর সানি- ফেরদৌস। অন্য একটি প্যানেলটি হলো মিশা সওদাগর- জায়েদ খান।

  •