সুশিক্ষিত শিশুরাই বড় হয়ে স্ন্দুর সমাজ গঠনে অগ্রণী ভুমিকা রাখে : কয়েস লোদী

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০১৬

একজন শিশুকে প্রকৃত মানুষ হয়ে গড়ে উঠতে প্রধান ও মুখ্য ভূমিকা রাখেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ। প্রাথমিক স্কুল থেকে শিশুরা তাদের সুনাগরিক হয়ে গড়ে উঠার মাধ্যম খুজে নেয়। আর এই সুশিক্ষিত শিশুরাই বড় হয়ে সুষ্ঠ সুন্দর সমাজ গঠনে অগ্রণী ভুমিকা রাখবে বলে, আশাবাদ ব্যক্ত করেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী।
আম্বরখানা দর্শনদেউড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সমাপনি পরীক্ষায় উত্তীর্ণকারীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।
স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালিকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য এম এ খান শাহীন, আশরাফ আরমান, জেলাপরিষদ সদস্য পদপ্রার্থী বিলাল খান, আম্বিয়া মিয়া, সুমন আহমদ, সহকারী শিক্ষক হিমানী দাস, সৈয়দা রোজীনা আক্তার, মোছাম্মত হাফছা আক্তার, ফাহমিদা সুলতানা প্রমুখ ।
সভায় স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ফজল আহমদের মেয়ে ডাঃ তানজিনা আহমদের অকাল মৃত্যুতে শোক প্রকাশ ও তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্টিত হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট