কপিল হত্যার মূল আসামী শাহপরান থেকে গ্রেফতার

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০১৬

ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির ছাত্র কপিল বাড়ৈ হত্যার মূল আসামী মো. নাজমুল হককে সিলেটের শাহপরান এলাকা থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের  মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ কমিশনার মো. মাসুদুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, নাজমুলকে গত ২৮ ডিসেম্বর সিলেট জেলার শাহ পরান থানার মুরাদপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ সময় নাজমুল জানায়, পূর্ব পরিচিত কপিল বাড়ৈ এর পরিবারের নিকট হতে অর্থ আদায় করার উদ্দেশ্যে তাকে অপহরন করে। পরবর্তী সময়ে বারিধারা জে- ব্লক এর রোড নং-৩, নির্মানাধীন বাড়ী নং-৪ আটকে রাখে।

এক পর্যায়ে হাতুড়ী দিয়ে মাথার পিছনে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে। পরে সেফটি ট্যাংক এ লাশ ডুবিয়ে গুম করে। গ্রেফতারকৃত আসামীর দেখানো মতে হত্যা কার্যে ব্যবহৃত হাড়–ড়ী, নিহত কপিল বাড়ৈ এর ল্যাপটপ, মোবাইল হ্যান্ডসেট একটি গ্রামীন ও একটি বাংলালিংক সিম কার্ড সহ (যা ক্ষুদে বার্তার মাধ্যমে নিহত কফিলের পরিবারের নিকট থেকে মুক্তিপন দাবিকরার কাজে ব্যবহৃত)  উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর কপিল বাড়ৈ নিখোঁজ সংক্রান্তে তার পিতা ভাটারা থানায় একটি জিডি করেন। ১৯ ডিসেম্বর রাতে বারিধারার জে ব্লকের ৩ নম্বর রোডে একটি নির্মাণাধীন বাড়ি থেকে কপিলের লাশ উদ্ধার করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট