খেলাধুলা মন ও শরীর সুস্থ রাখে : শফি আহমদ চৌধুরী

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০১৬

দাউদপুর ফুটবল একাডেমী ও নতুন আলো স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ১ম সাহেদ আলম বুল মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠান গত ২৭ ডিসেম্বর মঙ্গলবার রাতে দাউদপুর সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য, সিলেট-৩ আসনের সাবেক এমপি আলহাজ¦ শফি আহমদ চৌধুরী।
দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ.এম খলিল এর সভাপতিত্বে এবং শাহ কামেল ও সুফিয়ান আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দাউদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শামছুর রহমান শামীম, উপজেলা যুবদল নেতা শেখ বাবরুল ইসলাম, বিশিষ্ট মুরব্বী আফতাব আলী, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক ফটো সাংবাদিক এম.এ খালিক। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদল নেতা আলী আহমদ, জেলা ছাত্রদল নেতা আজিজুর রহমান লায়েক, উজ্জল আহমদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি শাহেদ আলম বুল। স্বাগত বক্তব্য রাখছেন হামিদুর রহমান মুকিদ, সদস্য মিজানুর রহমান, নাহিদুল ইসলাম, জহির আহমদ, জাহাঙ্গীর হেসেন, রুহুল আমীন, তানভীর, মিজান, বুলবুল প্রমুখ।
ফাইনাল খেলায় কে.এন.এন.পি নৈখাই স্পোর্টিং ক্লাবকে ৩-১ গোলে পরাজিত করে তাজ ডেকোরেটার্স খালেরমুখ বাজার চ্যাম্পিয়ান হয়।
খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন হামিদুর রহমান মুকিদ, সহকারী মিজানুর রহমান মিজন।
চ্যাম্পিয়ান দলের হাতে প্রথম পুরস্কার একটি বাই সাইকেল তুলে দেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ শফি আহমদ চৌধুরী বলেছেন, খেলাধুলা মন ও শরীর সুস্থ রাখে। খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে অন্যায়-অপরাধমূলক কার্যক্রম থেকে বিরত রাখা সম্ভব। তিনি ভালো খেলায়াড় তৈরির লক্ষ্যে এ ধরনের টুর্নামেন্ট বেশি বেশি আয়োজন করার আহবান জানান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট