সন্ত্রাসীদের হামলায় দিনমজুর জাবেদ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৬

বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের শীনাতপুর গ্রামে শিবির ক্যাডারের অতর্কিত হামলায় দিনমজুর জাবেদ আহমদ (২৬) গুরুত আহত হয়েছেন। তিনি মৃত শওকত আলীর ছেলে।
জানা যায়, গত ২২ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে ফেঞ্চুগঞ্জ থেকে জাবেদ আহমদ বাড়ী ফিরার পথে শীনাতপুর পৌঁছামাত্র পূর্ব শত্রæতার জের ধরে শিবির নেতা মুশাহিদ আলী সহ ৪ সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের হামলায় জাবেদের শরীরিরে বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়েছে। সন্ত্রাসীরা তার দাতা ভেঙ্গে ফেলে এবং বাম হাতের ২টি ও ডান হাতের একটি আঙ্গুল কেটে ফেলেছে। সন্ত্রাসীরা তারে প্রাণে মেরে ফেলার উদ্দেশে পায়ের রগ কেটে ফেলে। এ সময় তার আর্তচিৎকার শোনে তার বড়ভাই শাহীন আহমদ এগিয়ে আসলে সন্ত্রাসী পালিয়ে যায়। পরে জাবেদকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে হাসপাতালের ৩য় তলার ৯নং ওয়ার্ডের ৪৬নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশংকাজনক। বর্তমান সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।
এ ব্যাপারে শীনাতপুর গ্রামের আবু সাঈদের ছেলে মুশাহিদ আলী, আনোয়ার আলীর ছেলে রাজন মিয়া, মাওলানা ফয়জুল রহমানের ছেলে মশরুল আহমদ, শমসু মিয়ার ছেলে কাচা মিয়া ৪ জনের নাম উল্লেখ করে জাবেদের বড়ভাই শাহীন আহমদ বাদী হয়ে বালাগঞ্জ থানায় ২৩ ডিসেম্বর একটি অভিযোগ দায়ের করেছেন। -বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট