গণতন্ত্র পুনরুদ্ধারে খালেদা জিয়ার নেতৃত্বে প্রস্তুত বিএনপির নেতাকর্মী

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০১৬

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ডা. এনামুল হক চৌধুরী বলেছেন, বর্তমান সময়ে অপশাসনের করালগ্রাসে দেশের মানুষ চরম আতংকিত। গনতন্ত্র হত্যার মাধ্যমে অধিষ্ঠিত এই সরকারের কাছে দেশের মানুষ আজ অনিরাপদ। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আন্দোলন-সংগ্রামের বিকল্প নেই। তাই শহিদ জিয়ার আদর্শে উজ্জীবিত হয়ে বেগম খালেদা জিয়ার স্বপ্নের বাংলাদেশ গড়তে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গণতন্ত্র পুনরুদ্ধারে খালেদা জিয়ার নেতৃত্বে সকল গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত রয়েছে বিএনপির নেতাকর্মীরা।
সিলেট মহানগরীর ১ নম্বর ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ২৪ ডিসেম্বর শনিবার রাতে সিলেট মহানগর বিএনপির আহŸায়ক কমিটির সাবেক সদস্য, মহানগর বিএনপি নেতা কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদীর নেতৃত্বে এই সাক্ষাৎ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ১নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর বিএনপির আহŸায়ক কমিটির সাবেক আহŸায়ক কমিটির সদস্য, মহানগর বিএনপি নেতা সৈয়দ তৌফিকুল হাদী, ১নম্বর ওয়ার্ড বিএনপির উপদেষ্টা মুফতি মঈন উদ্দিন, ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি রফিকুর রহমান, নজরুল ইসলাম, ওয়ার্ড বিএনপি নেতা সৈয়দ খিজির আহমদ, সফী আহমদ চৌধুরী, ১ম যুগ্ম সম্পাদক তানভির রহমান বন্ধন, সাংগঠনিকসম্পাদক নজির হোসেন, সহসাংগঠনিক সম্পাদক জামাল আহমদ, দপ্তর সম্পাদক আজিমুজ্জামান, ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল কাদির সুমন, সহপ্রচার সম্পাদক রাসেল আহমদ, আহছান সাফী, তাছনিমুল হক, কামরুল ইসলাম, বক্কও তালুকদার, মোহাইমিন, শিপু, শুভ, সুমন, আবিদ প্রমুখ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট