ওসমানী বিমানবন্দরে শেখ রেহানার দেখা পেলেন না আ,লীগ নেতারা

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০১৬

যুক্তরাজ্য থেকে সিলেট হয়ে ঢাকায় গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানা। তাকে বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি (বিজি-০০২) সোমবার বেলা ১২টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। দীর্ঘ একঘন্টা বিমানটি সিলেট বিমানবন্দরের রানওয়েতে অবস্থানের পর ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়।

শেখ রেহানার যাত্রাবিরতীর খবর পেয়ে বিমানবন্দরে ছুটে গিয়েছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি আশফাক আহমদ।

এছাড়া, সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম রোকন উদ্দিন ও অতিরিক্ত ডিআইজি নজরুল ইসলামসহ পদস্থ কর্মকর্তারাও সেখানে ছুটে যান। তবে দীর্ঘ এক ঘন্টা অবস্থান করলেও বিমান থেকে না নামায় শেখ রেহানার দেখা পাননি তারা।

এ ব্যাপারে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন, ‘আমরা ওসমানী বিমানবন্দরে গিয়েছিলাম। তবে শেখ রেহানার সাথে আমাদের দেখা হয়নি। তিনি বিমান থেকে নামেননি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট