রাগীব আলীর মুক্তির দাবিতে মানববন্ধন পালন

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৬

শিল্পপতি রাগীব আলী ও তাঁর পুত্র আব্দুল হাই’র মুক্তির দাবিতে রোববার নগরীতে মানববন্ধন করেছেন রাগীব রাবেয়া ডিগ্রী কলেজের প্রাক্তণ শিক্ষার্থীরা। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, দানবীর রাগীব আলী একজন বয়োবৃদ্ধ মানুষ। তাঁর পুত্র আব্দুল হাই সমাজের ও দেশের কল্যাণে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছেন। কাজেই মানবিক কারণে আলহাজ রাগীব আলী ও তাঁর পুত্রকে জামিনে মুক্তি দেয়া হোক। বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০২১ বাস্তবায়নে দানবীর রাগীব আলীর শিক্ষা, স্বাস্থ্য ও অর্থনৈতিক ক্ষেত্রে যে জনহিতৈষী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন সেগুলো গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করবে। তাই রাগীব আলী ও তাঁর পুত্রের মুক্তির জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন রাগীব রাবেয়া কলেজের প্রাক্তণ শিক্ষার্থীরা।
কলেজের প্রাক্তণ শিক্ষার্থী ও বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী মো. রেজাউল করিমের সভাপতিত্বে এবং মিজানুর রহমান ও জাহেদের যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সেলিম আহমদ, জুয়েল মিয়া, রিয়াদ নূরুল্লাহ, আশরাফুল আলম, সুয়াইব আহমদ, আল আমিন, লিটন মিয়া, শফিকুল ইসলাম, আসাদ, রায়হান, কামাল, আযহার, শামীম, সজল, আসাদ, রনি, ইসমাইল, শহীদ, কাসেম, রাজীব, তাহসান, আশিক, প্রেমপ্রসাদ মিত্র, অপু বিশ্বাস, আহসান হাবিব, মনু মিয়া, জয়দেব ঘোষ, নয়ন, শরীফুল, শামসুল, ইব্রাহিম, সাঈদ, সায়েম, আতাউর, সাকিব, তোফায়েল, রাব্বি, সাজ্জাদ, আকরামসহ আরো অনেকে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট