হবিগঞ্জ জেলার প্রবীণ সাংবাদিক আমির হোসেনের দাফন সম্পন্ন

প্রকাশিত: ১:০৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৬

হবিগঞ্জ জেলার সাংবাদিকদের অভিভাবক, মানবজমিন পত্রিকায় স্টাফ রিপোর্টার আমির হোসেন  গ্রামের মাটিতে শায়িত হলেন চিরনিদ্রায়।

বুধবার দুপুর ২টার দিকে চুনারুঘাট উপজেলার ছয়শ্রী গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন নিহতের চাচাত ভাই হাফেজ মাওলানা মাহবুবুর রহমান।

চিরনিদ্রায় সাংবাদিক আমির হোসেনএর আগে সকাল ১০টার দিকে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে মরহুমের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজায় শরিক হন- সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির, সংসদ সদস্য আব্দুল মজিদ খান, সাবেক এমপি চৌধুরী আব্দুল হাই, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দীন চৌধুরী, জেলা পরিষদের প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন ইকবাল, হারুনুর রশিদ চৌধুরী, মোহাম্মদ নাহিজ প্রমুখ।

এছাড়াও সাংবাদিক, আইনজীবী, রাজনৈতিক দলের নেতাকর্মী ও প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

সকাল ৯টার দিকে হবিগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে রাখা হয় প্রেসক্লাবের সাবেক এ সভাপতিকে। এসময় সাংবাদিকদের বিভিন্ন সংগঠন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।

এর আগে মঙ্গলবার ঢাকায় মরহুমের প্রথম জাানাজা অনুষ্ঠিত হয় এবং সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মার যান তিনি।

হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুুর রহমান জানান, সকাল সাড়ে ৯টার দিকে সাংবাদিক আমির হোসেনের মরদেহ প্রেসক্লাবের সামনে রাখা হয়। সেখানে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন। পরে তার গ্রামের বাড়ী চুনারুঘাট উপজেলার ছয়শ্রী গ্রামের তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট